সকল মেনু

চালু হলো এয়ারটেল সার্ভিস ক্যাম্প

বিজ্ঞান ও প্রযুক্তি প্রতিবেদক, ৪ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : বাংলাদেশের শীর্ষ টেলিযোগাযোগ প্রতিষ্ঠান এয়ারটেল বাংলাদেশ লিমিটেড এয়ারটেল কর্পোরেট সেবা, গ্রাহক সম্পর্ক স্থাপন এবং তাৎক্ষণিক সেবা প্রদান সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করতে কর্পোরেট গ্রাহকদের জন্য সার্ভিস ক্যাম্প পরিচালনা করছে। সহযোগিদের জন্য এরকম সার্ভিস ক্যাম্প পরিচালনাকারী বাংলাদেশের প্রথম টেলিযোগাযোগ প্রতিষ্ঠান হলো এয়ারটেল।

এয়ারটেল বাংলাদেশ লিমিটেড ইতিমধ্যেই বেশ কিছু ব্যবসায়িক প্রতিষ্ঠানের সাথে এই সার্ভিস ক্যাম্প পরিচালনা করেছে এবং অদূর ভবিষ্যতে এরকম আরো কার্যক্রম পরিচালনার উদ্যোগ গ্রহন করবে। এই সার্ভিস ক্যাম্পগুলো এয়ারটেল সহযোগিদের কার্যালয়ে অনুষ্ঠীত হয়। এই ক্যাম্পগুলোতে এয়ারটেল কিওস্ক বসানো হয় যেখানে কর্মকর্তারা বা গ্রাহকরা সেবা সম্পর্কিত তথ্য গ্রহন করতে পারবেন। এছাড়াও গ্রাহকদের জন্য একটি গেম কর্ণার এবং সেলফ সার্ভিস কুইজ প্রতিযোগিতাও আয়োজন করা হয়।

থ্রিজি সেবা ছাড়াও গ্রাহকরা এখানে এম স্যালারি সেবা, কর্পোরেট কলার টিউন, এন্টারপ্রাইজ বাল্ক এসএমএস, এয়ারটেল ডাটা প্যাক সহ অটো ডেবিট সেবা, আইটেমাইজড বিল, অনলাইন বিল ট্র্যাকিং, ডোর স্টেপ সেবা এবং ইউএসএসডি সেবা গ্রহন করতে পারবেন। এয়ারটেল গ্রাহকরা একই সাথে অন স্পট সার্ভিস এবং অভিযোগ ব্যবস্থাপনা সেবাও গ্রহন করতে পারবেন।

ঢাকা এবং চট্টগ্রামে এয়ারটেল বাংলাদেশ লিমিটেড ইতিমধ্যেই বেশ কিছু ব্যবসায়িক প্রতিষ্ঠানের সাথে এই সার্ভিস ক্যাম্প পরিচালনা করেছে এবং অদূর ভবিষ্যতে এরকম আরো কার্যক্রম পরিচালনার উদ্যোগ গ্রহন করবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top