সকল মেনু

ডিগ্রি পরীক্ষার সময়সূচি পরিবর্তন

গাজীপুর, ৪ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০১২ সালের ডিগ্রি (পাস) পরীক্ষার সময়সূচি আংশিক পরিবর্তন করা হয়েছে। মঙ্গলবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশন দফতরের পরিচালক (ভারপ্রাপ্ত) মোঃ ফয়জুল করিম স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পরীক্ষার্থীদের আবেদনের প্রেক্ষিতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ৫, ৬, ৮ ও ৯ মার্চে অনুষ্ঠিতব্য পরীক্ষার সময় সূচি সংশোধন করে ৫ মার্চ (বুধবার) দুপুর ২টা থেকে ভূগোল ও পরিবেশ/জেনারেল সায়েন্স ফুড এন্ড নিউট্রিশন/হিসাববিজ্ঞানের ১ম পত্র, ৬ মার্চ (বৃহস্পতিবার) দুপুর ২টা থেকে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি/রসায়ন/ইতিহাসের ১ম পত্র, ৮ মার্চ (শনিবার) দুপুর ২টা থেকে গার্হস্থ্য অর্থনীতি ১ম পত্র এবং ৯ মার্চ (রবিবার) দুপুর ২টা থেকে রাষ্ট্রবিজ্ঞান/উদ্ভিদবিজ্ঞান/ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয়ের ১ম পত্র পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষার অন্যান্য সময়সূচি অপরিবর্তিত রয়েছে ।

গত ২ মার্চ থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০১২ সালের ডিগ্রি (পাস) পরীক্ষা শুরু হয়। ৫ মার্চ বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে প্রকাশিত সংশোধিত সময়সূচী অনুযায়ীই পরীক্ষা অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top