সকল মেনু

কক্সবাজার শেখ কামাল স্টেডিয়ামের স্বপ্নিল উদ্বোধন

কক্সবাজার, ৪ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : সাগর সৈকত ঘেঁষে নবনির্মিত কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের স্বপ্নিল অভিষেক হয়েছে।

মঙ্গলবার রৌদ্রকরোজ্জ্বল সকালে পাকিস্তান বনাম স্বাগতিক বাংলাদেশ প্রমীলা ক্রিকেট দলের মধ্যকার ওয়ানডে ম্যাচ দিয়ে সৈকত নন্দিনী কক্সবাজারের দৃষ্টিনন্দন এই ক্রিকেট স্টেডিয়ামের আন্তর্জাতিক ভেন্যু হিসেবে অভিষেক ঘটে।

টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে দুই দলের ব্যাট-বলের যুদ্ধ কক্সবাজারের ক্রীড়ামোদীদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার সঞ্চার হয়েছে।

এদিকে সকালে টসে জিতে পাকিস্তানের অধিনায়ক সানা মীর টাইগারদের ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান। ব্যাট করতে নেমে বাংলাদেশ ৪৯.৩ ওভারে সব কটি উইকেট হারিয়ে ১৫২ রান সংগ্রহ হরে। জবাবে পাকিস্তান ব্যাট করতে নেমে ৩ রানের মাথায় একটি উইকেট হারায়।

দুই দলের মধ্যে দুটি ওয়ানডে এবং একটি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে। এ ছাড়া একই ভেন্যুতে ভারতের প্রমীলা ক্রিকেট দলের বিরুদ্ধে বাংলাদেশ তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে।

অন্যদিকে ম্যাচের আগে দুই দলের খেলোয়াড়দের সঙ্গে পরিচিত হন সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, কক্সবাজার জেলা প্রশাসক রুহুল আমিন, পুলিশ সুপার আজাদ মিয়া, বিসিবি পরিচালক আজম নাছির উদ্দিন, বিসিবি পরিচালক এম এ আউয়াল বুলু ও মাহমুদুল করিম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top