সকল মেনু

ভোটে লড়বেন মৌসুমি!

বিনোদন প্রতিবেদক, ৪ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : রূপালী পর্দা ছেড়ে রাজনীতিতে ঝুঁকছেন তারকারা। মৌসুমি-ই বা বাদ যাবেন কেন? তিনিও এবার ভোটে লড়বেন।

নিজের এলাকার অন্যায়, অপরাধ এবং দুর্নীতি রুখতে সরাসরি রাজনীতিতে সম্পৃক্ত হয়ে নির্বাচনে অংশগ্রহণের ঘোষণা দিয়েছেন মৌসুমি। সবাইকে পাশে থেকে সহযোগিতা করার জন্য অনুরোধও জানিয়েছেন তিনি।

তবে বাস্তবে নয়। “লিডার” ছবিতে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে দেখা যাবে মৌসুমিকে। এই চলচ্চিত্রের মাধ্যমে রাজনৈতিক আদর্শের এক অনন্য দৃশ্য সাধারণ মানুষ এবং নেতাদের উপহার দিতে যাচ্ছেন তিনি।

ছবিটিতে অভিনয় করেছেন ফেরদৌস, ওমর সানি, আহমেদ শরিফ, শহিদুর রহমান সাচ্চু, সোহেল খান, মতিন রহমান সহ আরও অনেকে।

ছবিটি চিত্রনাট্য ও পরিচালন করেছেন দিলশাদুল হক শিমুল। শুটিং হয়েছে সোনারগাঁ, মুন্সিগঞ্জ, শরিয়তপুর, মাদারীপুর, গোপালগঞ্জ, মানিকগঞ্জ এবং ফরিদপুরের কিছু আকর্ষণীয় লোকেশনে।

দীর্ঘ অনেক বছর ধরে শিল্পী ও কলাকুশলীর কঠোর সাধনায় তৈরি হওয়া “লিডার” খুব দ্রুতই দর্শকদের মাঝে আসছে । ছবিটি বাংলাদেশসহ সারা বিশ্বের সকল বাংলা ভাষা-ভাষী এবং অন্যান্য দর্শকের মাঝে আলোড়ন তৈরি করবে বলেই মনে করছেন সংশ্লিষ্টরা। দর্শকরাও তা দেখার অপেক্ষায় রয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top