জাতীয় ঢাকা রাজনীতি

প্রেস বিজ্ঞপ্তি

  হটনিউজ ডেস্ক,৪ মার্চ: ৪ মার্চ ২০১৪ মঙ্গলবার অপরাহ্ণ ৪টায় বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে (বাড়ি ৫১/এ, সড়ক-৩/এ, ধানমন্ডি আ/এ, ঢাকা) বাংলাদেশ আওয়ামী লীগের সাথে ঢাকা, গাজীপুর, মানিকগঞ্জ, মুন্সিগঞ্জ, নারায়ণগঞ্জ, নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক এবং সংশিষ্ট জেলার দলীয় মাননীয় জাতীয় সংসদ সদস্যদের সাথে এক যৌথসভা অনুষ্ঠিত হবে। উক্ত যৌথসভায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যোগাযোগ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব ওবায়দুল কাদের এমপি সংশিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন।

সহযোগী সংগঠনের সাথে বৈঠক
আগামী ৫ মার্চ ২০১৪ বুধবার অপরাহ্ণ ৪টায় বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে (বাড়ি ৫১/এ, সড়ক-৩/এ, ধানমন্ডি আ/এ, ঢাকা) বাংলাদেশ আওয়ামী লীগের সাথে ঢাকা মহানগর আওয়ামী লীগ, ঢাকা মহানগরের অন্তর্গত দলীয় মাননীয় জাতীয় সংসদ সদস্যগণ এবং সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকদের এক বৈঠক অনুষ্ঠিত হবে।
উক্ত বৈঠকে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যোগাযোগ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব ওবায়দুল কাদের এমপি সংশিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন।

সংসদীয় বোর্ডের সভা
আগামী ৫ মার্চ ২০১৪ বুধবার রাত ৮টায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এমপি’র সরকারি বাসভবন গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের এক সভা অনুষ্ঠিত হবে।
সভায় সভাপতিত্ব করবেন বাংলাদেশ আওয়ামী লীগ ও সংসদীয় বোর্ডের সভাপতি জননেত্রী শেখ হাসিনা এমপি।
বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম এমপি সংশিষ্ট সকলকে উক্ত সভায় যথাসময়ে উপস্থিত থাকার জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন।