সকল মেনু

জঙ্গি পালিয়ে যাওয়ার ঘটনার তদন্ত সুষ্ঠু হয়েছে: স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী

ঢাকা, ৩ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, প্রিজন ভ্যান থেকে তিন জঙ্গি টাঙ্গাইলে পালিয়ে যাওয়ার ঘটনার তদন্ত সুষ্ঠু হয়েছে। সোমবার দুপুরে সচিবালয়ে তাঁর দপ্তরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, তিন জঙ্গিকে ছিনিয়ে নেওয়ার ঘটনায় যারা জড়িত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। বিভাগীয় কেউ জড়িত থাকলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে। ওই ঘটনার তদন্ত প্রতিবেদন হাতে এসেছে। এখন প্রতিবেদনে কি সুপারিশ করা হয়েছে, তা দেখা হচ্ছে। প্রশাসনের সর্বোচ্চ কর্মকর্তাদের সঙ্গে কথা বলে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

জঙ্গি ছিনিয়ে নেওয়ার ঘটনায় কারা জড়িত, প্রতিবেদনে উল্লেখ আছে জানিয়ে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, এর মধ্যে যুক্তিসঙ্গত যেগুলো, সেগুলো আমলে নেওয়া হবে। জঙ্গিদের ব্যাপারে আতঙ্কিত হওয়ার কোনো কারণ নেই।

তিনি আশা প্রকাশ করে বলেন, পালিয়ে যাওয়া তিনজনের মধ্যে একজনকে ধরা হয়েছে। বাকি দুজনকে ধরার চেষ্টা চলছে। তারা ভারতে যেন পালিয়ে যেতে না পারে, সে জন্য বিশেষ সতর্কতা জারি করা আছে।

জঙ্গি ছিনিয়ে নেওয়ার ঘটনায় স্বরাষ্ট্র মন্ত্রণালয় গঠিত তদন্ত কমিটি রবিবার প্রতিবেদন জমা দিয়েছে বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top