সকল মেনু

আজ দূর্বার আফগানিস্তানের প্রতিপক্ষ শ্রীলঙ্কা

ঢাকা, ৩ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : পাকিস্তান শিবিরে কাঁপুনি ধরিয়ে দেবার পর বাংলাদেশের বিপক্ষে জয় পাওয়া আফগানিস্তানের আজকের প্রতিপক্ষ শ্রীলঙ্কা।

দ্বাদশ এশিয়া কাপের সপ্তম ম্যাচে আজ দুপুর দুটায় মিরপুর স্টেডিয়ামে মুখোমুখি হবে আফগানিস্তান ও শ্রীলঙ্কা। দুই ম্যাচে দুটি জয় নিয়ে ফাইনালের পথে এগিয়ে রয়েছে শ্রীলঙ্কা। আজ জয় পেলেই ফাইনাল নিশ্চিত শ্রীলঙ্কা দলের।

অন্যদিকে ফাইনাল নয় নিজেদের শক্তি ও সামর্থ্যের প্রমাণ আবারো দিতে প্রস্তুত আফগানিস্তান। এবারই প্রথম শ্রীলঙ্কার মুখোমুখি হচ্ছে মোহাম্মদ নবীর দল। পাকিস্তানের বিপক্ষে লড়াই করার অনুপ্রেরণা ও বাংলাদেশের বিপক্ষে জয়ের অভিজ্ঞাতাকে কাজে লাগিয়ে শ্রীলঙ্কাকে আক্রমণ করতে চায় আফগানিস্তান।

রোবাবার দুপুরে মিরপুরে অনুশীলন করে আফগান ক্রিকেটাররা। মিরপুরে সাহারা-বিসিবি একাডেমি মাঠে ব্যাটিং-বোলিং-ফিল্ডিং অনুশীলনে ঘাম ঝড়ান এ ক্রিকেটাররা। অনুশীলন শেষে লঙ্কানদের বিপক্ষে ভালো খেলার প্রত্যাশা ব্যক্ত করে আফগান অলরাউন্ডার হামজা হতাক।

তিনি বলেছেন,‘ শ্রীলংকা ভালো দল। ওদের বিপক্ষে আমরা আমাদের সেরাটাই খেলার চেষ্টা করব। বাংলাদেশের বিপক্ষে পাওয়া জয়টাই টুর্নামেন্টে আমাদের ভালো খেলতে সহায়তা করবে।’

এদিকে আফগানিস্তানকে হাল্কাভাবে নিচ্ছে না শ্রীলঙ্কাও। রোববার অনুশীলন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলে প্রতিপক্ষ সম্পর্কে নিজেদের ভাবনাগুলো তুলে ধরেন লঙ্কান তারকা লাহিরু থিরিমান্নে।

তিনি বলেছেন, ‘বাংলাদেশের বিপক্ষে দারুণ খেলেছে আফগানিস্তান। বেশ ভালো দল। তাদের হাল্কাভাবে নিচ্ছি না আমরা।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top