সকল মেনু

নির্বাচনী সহিংসতা; আহত গ্রাম পুলিশের মৃত্যু

 জেলা প্রতিবেদক, নোয়াখালী, ২ মার্চ :   সোনাইমুড়ীতে নির্বাচন চলাকালে দুর্বৃত্তদের হামলায় আহত গ্রাম পুলিশ  জামাল উদ্দিন (৫৫)মারা গেছেন। রোববার ভোর সাড়ে ৪টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত ব্যক্তি সোনাপুর ইউনিয়নের ধর্নপুর গ্রামের মজুমদার বাড়ির মৃত আব্দুল হাকিমের ছেলে।
সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সামাদ ঘটনা নিশ্চিত করেন। তিনি জানান, গত ২৭ ফেব্রুয়ারি দ্বিতীয় দফা উপজেলা পরিষদ নির্বাচন চলাকালে ধর্নপুর মহিলা মাদ্রাসায় দায়িত্বরত থাকা অবস্থায় দুপুরে একদল অজ্ঞাত দুর্বৃত্ত কেন্দ্রে হামলা চালায়।এ সময় দুর্বৃত্তরা জামাল উদ্দিনকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এতে রিদওয়ান নামের এক পুলিশ সদস্য গুলিবিদ্ধ হন।

পরে গুরুত্বর আহত অবস্থায় জামাল উদ্দিনকে নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে এবং অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে তার মৃত্যু হয়। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে ওসি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top