সকল মেনু

বাংলাদেশে জঙ্গিদের স্থান নেই- রাজবাড়ীর জনসভায় খালেদা

নিজস্ব প্রতিবেদক, রাজবাড়ী থেকে, ১ মার্চ : বাংলাদেশে জঙ্গিদের স্থান নেই। এদেশের মুসলমানরা ধর্মপ্রাণ হতে পারে, কিন্তু সন্ত্রাসী জঙ্গিবাদকে প্রশ্রয় দেয় না।

রাজবাড়ীর জনসভায় একথা উল্লেখ করে বিএনপি চেয়ারপারসন বলেছেন, ক্ষমতায় আসার পর থেকে আওয়ামী লীগ মানুষ হত্যা ও গুম করে সারা দেশে রক্তে রঞ্জিত করেছে। তারা দেশের উন্নতি চায় না। অবৈধভাবে জবর দখল করে ক্ষমতা চিরস্থায়ী করতে চায়।

জঙ্গিবাদ প্রসঙ্গে খালেদা জিয়া আরো বলেন, জঙ্গিরা জেলে বসে ফোনে কথা বলে। কিন্তু সরকার কি করে? আমরা যখন কথা বলি তখন সব কিছু রেকর্ড হয়। অথচ জঙ্গিরা যখন কথা বলে তখন সরকারের বিভিন্ন সংস্থা চোখ বুজে থাকে। এর রহস্য কী জনগণ জানতে চায়।

তিনি আরো বলেন, বাংলাদেশ স্বাধীন সার্বভৌম দেশ। এদেশের নব্বুই ভাগ মানুষ মুসলমান। হেফাজত শাপলা চত্ত্বরে সমাবেশ করতে চাইলে বর্তমান অবৈধ সরকার তাদের নেতাদের আটকে রেখেছিল। নেতারা সমাবেশস্থলে আসতে না পারায় হেফাজত কর্মীরা শাপলা চত্ত্বরে অবস্থান করে। পরে রাতের অন্ধকারে আলো নিভিয়ে এতিম আলেমদের হত্যা করা হয়।

খালেদা জিয়া বলেন, আওয়ামী লীগের হাতে দেশ নিরাপদ নয়। সবাই মিলে দেশ রক্ষা করতে হবে। নিজে বাঁচতে হবে, দেশকে বাঁচাতে হবে।

জনসভায় উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে খালেদা জিয়া বলেন, এ সরকার স্বেচ্ছায় বিদায় না নিলে আন্দোলন করতে হবে। আন্দোলন এবার সফল হবে। আওয়ামী লীগ বিদায় নেবে। বাংলাদেশ রক্ষা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top