অপরাধ জাতীয় ঢাকা ফরিদপুর

আ’লীগ সমর্থকদের বাড়িতে হামলা ভাংচুর লুটপাট ক্ষয়-ক্ষতি কোটি টাকা

 লিটু সিকদার, ফরিদপুর প্রতিনিধিঃ  ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ময়না ও মীরেরচর গ্রামে শুক্রবার রাতে গতকাল সকালে বিএনপি ক্যাডাররা হামলা চালিয়েছে আ’লীগ সমর্থকদের বাড়িতে দফায় দফায় হামলা ও প্রায় ১০ টি বাড়ীতে ব্যাপক ভাংচুর চালিয়ে লুটপাট করে হামলাকারীরা।

এসময় হামলাকারীরা ১০টি গরু, ৪টি ছাগল সহ ঘরে থাকা দুই শতাধিক মন ধান, পাঁচ শতাধিক মন পাট, নগদ অর্থ ও স্বর্ণ লুটপাটের খবর পাওয়া গেছে। হামলার খবর পেয়ে বোয়ালমারী থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়, ১৯ জানুয়ারী ২০১৪ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ময়না ইউনিয়নের সাঃ সম্পাদক আবুল কালাম আজাদ বাবলু ও আ’লীগ সমর্থক রাশেদ মোল্যা গ্র“পের মধ্যে সংঘর্ষ হয়।

এঘটনায় বাবলু গ্র“পের ১০জন আহত হয়। এদের মধ্যে মারাতœক আহত মো. নাসির মোল্যা (৩০) চিকিৎসাধীন অবস্থায় ২৮ ফেব্র“য়ারী রাতে বোয়ালমারী হাসপাতালে মৃত্যু হয়। তার মৃত্যুর সংবাদে ক্ষুব্ধ হয়ে ময়না ও মীরেরচর গ্রামের বিএনপি নেতা বাবলু ও ময়না হাইস্কুলের সহকারী শিক্ষক জাকির হোসেনের নেতৃত্বে দু’দফা হামলা চালিয়ে, আ’লীগ সমর্থকদের বাড়ীতে হামলা চালায়।

পুলিশ ঘটনাস্থল থেকে হামলায় জড়িত থাকার অভিযোগে বিএনপি সমর্থক মো. হাবিব ও শিবির ক্যাডার সাহাবুদ্দিন সোহাগ আটক করে নিয়ে আসে। এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। নিহত নাসিরের মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেছে। বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মামলার প্রস্তুতি চলছে।