সকল মেনু

শারলিন চোপড়ার “ব্যাড গার্ল”

বিনোদন প্রতিবেদক, ১ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : শারলিন চোপড়া প্রস্তুত হচ্ছেন তার পরবর্তী ছবি ‘ব্যাড গার্ল’ এর জন্য। দক্ষিণি এই ছবিটি পরিচালনা করবেন মালায়লাম পরিচালক শাজিয়েম। ‘ব্যাড গার্ল’ ছবিটির মহরত ৮ মার্চ অনুষ্ঠিত হলেও মূল ছবিটি শ্যুট হবে এবছরের মে মাসে।

ছবিটির ব্যাপারে শারলিন বলেন, ‘আমি এই ছবির মূখ্য চরিত্রটি করছি। ছবিটি মনিকা বেলুচ্চির ২০০০ সালে মুক্তি পাওয়া ‘মালেনা’ ছবির ওপর ভিত্তি করে তৈরি হবে। ‘মালেনা’ আমার খুব পছন্দের ছবিগুলোর একটি। আমি খুব খুশি, পরিচালক এমন একটা ছবির জন্য আমাকে পছন্দ করেছেন বলে।’

তিনি আরো বলেন, ‘যদি কেউ মন্দ, সাহসী এবং আক্রমণাত্মক কাউকে চিন্তা করেন, তাহলে আমাকেই চিন্তা করতে হবে।’

ছবিতে দেখা যাবে, দু’জন ছেলে শারলীনকে পছন্দ করবে। তারা তাকে পেতে থাকবে মরিয়া। এরই প্রেক্ষিতে এগিয়ে চলবে ছবির কাহিনী। দর্শককে ছবির শেষ পর্যন্ত অপেক্ষা করতে হবে, শারলিন কাকে গ্রহণ করেন, তা দেখতে। এমনো হতে পারে, তৃতীয় কাউকে বেছে নিয়েছেন তিনি।

যদি বাস্তবেও তিনি ব্যাড গার্ল হতেন- এমন এক প্রশ্নের জবাবে শারলিন বলেন, ‘ইশ! আমি যদি তা-ই হতে পারতাম! আমি সারাজীবনই অন্তর্মূখী। বছরের পর বছর আমি আমাকে ছড়িয়ে দেয়াটা শিখেছি।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top