সকল মেনু

এবার গাঁজাসহ ধরা খেলেন বিবার

বিনোদন প্রতিবেদক, ২৮ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : কানাডিয়ান পপ স্টার জাস্টিন বিবার ক্যারিয়ারের শুরু থেকেই নানা বির্তকের জন্ম দিয়ে সংবাদের শিরোনাম হয়েছেন। তবে এবার একটু ভিন্ন পথে হাঁটছেন বলেই মনে করছেন তার ভক্তরা। কিন্তু ভক্তদের সেই আশার গুড়ে বালি দিয়ে গাঁজাসহ ধরা খেলেন তিনি।

সম্প্রতি একটি অনুষ্ঠানে জাস্টিন বিবারের সঙ্গে থাকা দেহরক্ষী এক ফটোগ্রাফারের ক্যামেরা চুরি করেন। এক পযার্য়ে অনুষ্ঠানটির নিরাপত্তার দ্বায়িত্বে থাকা কর্মকর্তারা তল্লাশি শুরু করলে বিবারের দেহরক্ষীর সঙ্গে থাকা ব্যাগ থেকে একটি পোঁটলা উদ্ধার করেন, যাতে অল্প পরিমাণ গাঁজা ছিল। পরে জানা যায় ব্যাগটি মূলত বিবারেরই। তল্লাশির সময় বিবারের ব্যাগ থেকে গাঁজা ছাড়াও এক আউন্স পরিমাণ হেরোইন, দুটি স্মোকিং পাইপও উদ্ধার করে তারা।

নিরাপত্তা কর্মকর্তারা জানান, পরিমাণে কম হলেও এধরণের অনুষ্ঠানে মাদক নিয়ে প্রবেশ দন্ডনীয় অপরাধ। কিন্তু তারকা খ্যাতির র্শীষে থাকা বিবারকে এ বিষয়ে শতর্ক করে দিয়ে ছেড়ে দেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top