সকল মেনু

আরফিন রুমির সুরে ‘তারকাঁটা’ ছবিতে গাইছেন মৌসুমী

বিনোদন প্রতিবেদক, ২৮ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : ‘তারকাঁটা’ চলচ্চিত্রের জন্য গান গাইতে যাচ্ছেন চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় নায়িকা মৌসুমী। শৌখিন সঙ্গীত শিল্পী হিসেবে পরিচিত হলেও তার গাওয়া গানগুলো শ্রোতারা বেশ সাদরেই গ্রহণ করেছেন। মৌসুমীর গানটির সুর-সঙ্গীত করেছেন ব্যাপক আলোচিত-সমালোচিত গায়ক আরফিন রুমি।

মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘তারকাঁটা’ চলচ্চিত্রে ‘কী যে শূন্য শূন্য লাগে তুমিহীনা’ শিরোনামের গানটিতে কন্ঠ দেবেন মৌসুমী। গানটি লিখেছেন জাহিদ আকবর।

মৌসুমী জানান, ‘আমি শখের বশেই মাঝেমধ্যে গান করে থাকি। এর আগেও আমার কণ্ঠে দর্শক-শ্রোতারা গান শুনেছেন। এবার রাজের অনুরোধে ছবিতে প্লেব্যাক করতে যাচ্ছি। আর এ বিষয়ে গানটির সঙ্গীত পরিচালক আরফিন রুমি আমাকে বেশ সাহায্য করছেন। আশা করছি গানটি দর্শক-শ্রোতাদের ভালো লাগবে। তারকাঁটা ছবিতে আমি অভিনয়ও করছি। বর্তমানে এর শুটিং চলছে।’

এদিকে, চলতি মাসেই মৌসুমীর লেখা একটি গানে কণ্ঠ দিয়েছেন সেরাকণ্ঠ খ্যাত কোনাল। ‘তোমার চোখের ভাষা আমি পড়তে পারি না, তোমাকে তাই আমি কিছু বলতে পারি না’ কথার গানটিতে সুরারোপ করেছেন প্রখ্যাত সুরকার আলাউদ্দীন আলী। এর আগে, ২০১২ সালে মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘ছায়াছবি’ চলচ্চিত্রের জন্য ‘মন যা বলে বলুক’ শিরোনামের একটি গান লিখেছিলেন মৌসুমী।

প্রসঙ্গত, দীর্ঘ ক্যারিয়ারে প্রায় দুই শতাধিক ছবিতে তিনি অভিনয় করেছেন মৌসুমী। তার অভিনীত বেশিরভাগ ছবিই ব্যবসাসফল হয়। ২০০৩ সালে ‘কখনো মেঘ কখনো বৃষ্টি’ এবং ২০০৬ সালে মেহের নিগার চলচ্চিত্রটি পরিচালনা করেন মৌসুমী। এছাড়াও মৌসুমী একজন ফ্যাশান ডিজাইনার। বসুন্ধরা সিটিতে লিভাইস নামে তার একটি পোশাকের দোকান আছে। তিনি একটি অডিও এ্যালবামও প্রকাশ করেন। তিনি কপোতাক্ষ চলচ্চিত্র নামে একটি প্রোডাকশন হাউস পরিচালনা করছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top