সকল মেনু

বিএনপি-জামায়াত পুলিশের ওপর হামলা চালাচ্ছে: শিল্পমন্ত্রী

ঝালকাঠি, ২৮ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : শিল্পমন্ত্রী আমির হোসেন আমু মন্তব্য করে বলেছেন, আন্দোলনের নামে বিএনপি-জামায়াত পুলিশের ওপর নির্যাতন হামলা ও নির্যাতন চালাচ্ছে।

ঝালকাঠিতে জেলা পুলিশের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান উপলক্ষে শুক্রবার জেলা পুলিশ লাইন মাঠে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, স্বাধীনতা যুদ্ধের সময় পাক হানাদার বাহিনীর প্রথম লক্ষ্য ছিল পুলিশ বাহিনীকে হত্যা করা, আর বিএনপি-জামায়াতও আন্দোলনের নামে পুলিশকে লক্ষ্য করে পেট্রোল বোমা নিক্ষেপ করছে এবং গান পাউডার দিয়ে মানুষ পুড়িয়ে হত্যা করছে। বিএনপি-জামায়াত একাত্তরকেও হার মানিয়েছে।

শিল্পমন্ত্রী পুলিশের প্রসংশা করে বলেন, বর্তমান সরকার পুলিশ বাহিনীকে যথাযথ সম্মান দিয়েছে। কর্মক্ষেত্রে তাদের মর্যাদা বৃদ্ধির জন্য পদোন্নতি অব্যাহত রেখেছে। আইনশৃঙ্খলা বাহিনী ঐক্যবদ্ধ থাকছে বলেই দ্রুততম সময়ের মধ্যে সরকার নাশকতা সৃষ্টিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে সক্ষম হয়েছে।

ঝালকাঠির পুলিশ সুপার মো. মজিদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বরিশালের ডিআইজি ডা. আবদুর রহিম, ঝালকাঠির জেলা প্রশাসক মো. শাখাওয়াত হোসেন প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top