জাতীয় প্রধান খবর রাজনীতি সিলেট

বিশ্বকাপে সিলেটবাসীর সহযোগিতা কামনা প্রধানমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদক, সিলেট, ২৮ ফেব্রুয়ারি :  আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনে সিলেটবাসীর সার্বিক সহযোগিতা কামনা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার বিকেলে দেশের প্রথম গ্রিন গ্যালারি সমৃদ্ধ দুটি পাতা একটি কুঁড়ির চা বাগানের সৌন্দর্য ঘেরা সিলেট বিভাগীয় স্টেডিয়ামের উদ্বোধনী অনুষ্ঠানের পর আয়োজিত সুধী সমাবেশে এ সহযোগিতা কামনা করেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, আমি সিলেটবাসীর প্রতি আহ্বান জানাই, আগামী বিশ্বকাপ ক্রিকেটের সকল খেলার ক্ষেত্রে আপনারা সর্বোচ্চ সহযোগিতা করবেন। বিশ্বকাপ চলাকালে যেন শান্তিপূর্ণ পরিবেশ বজায় থাকে সেজন্য এখানকার বাসিন্দাদেরই সহযোগিতা কাম্য।তিনি বলেন, ‘বাংলাদেশকে ২০৪১ সালের মধ্যে উন্নত করা হবে এবং যেকোনো উন্নত দেশের সঙ্গে প্রতিযোগিতা করবে। আমি মনে করি তার আগে হয়তো উন্নত হবে।

প্রধানমন্ত্রী বলেন, ‘আমরা ক্ষমতায় এসে দেশের উন্নয়ন করি। আর বিএনপি ক্ষমতায় এলে দেশের ক্ষতি করে। আমরা ক্ষমতায় এসে বিদ্যুতের উৎপাদন বৃদ্ধি করেছি আর বিএনপি ক্ষমতায় এসে বিদ্যুতের ক্ষতি করেছে। তারা শুধু খাম্বা তৈরি করেছে। বিদ্যুতের উৎপাদন বাড়ায়নি।’ এছাড়াও তিনি বলেন, এখানে একটি আন্তর্জাতিক মানের ফাইভস্টার হোটেল তৈরি করা হবে।