সকল মেনু

বৃটিশ হুইপের সাথে তারেক রহমানের বৈঠক

লন্ডন, ২৮ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : হাউস অব কমন্সের  হুইপ ও লিবারেল ডেমোক্রেট দলীয় নেতা লর্লি বাট এমপির সাথে বৈঠক করেছেন বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান। হুইপ লর্লি বাট এর আমন্ত্রণে মঙ্গলবার ওয়েস্ট মিনিস্টার ডেমোক্রেসির তীর্থ স্থান হাউস অব কমন্সে এ বৈঠক অনুষ্ঠিত হয়। তারেক রহমান বৃটিশ পার্লামেন্টে পৌঁছলে তাকে স্বাগত জানান হুইপ লর্লি বাট।

বৈঠকে লিবারেল ডেমোক্রেটিক পার্টি ও বিএনপির দলীয় কার্যক্রম নিয়ে পারস্পরিক মতবিনিময় অনুষ্ঠিত হয়। এছাড়াও বাংলাদেশের চলমান রাজনৈতিক প্রসংগও আলোচনায় স্থান পায় ।

হুইপ লর্লি বাট বাংলাদেশের গণতান্ত্রিক অধিকার হরণ, একতরফা নির্বাচন, বিচার বর্হিভূত হত্যাকান্ড, মানবাধিকার লংঘনের ঘটনায় বৈঠকে তার গভীর উদ্বেগ প্রকাশ করেন বলে বৈঠক সূত্রে জানা গেছে। তিনি তারেক রহমানের রাজনৈতিক নেতৃত্বের প্রশংসা করেন এবং রাজনীতিতে সাধারণ মানুষকে সম্পৃক্ত করে জনকল্যাণমূলক  রাজনীতি বাংলাদেশে বিস্তৃত করার ক্ষেত্রে তার অগ্রণী ভূমিকার কথা উল্লেখ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top