সকল মেনু

ভাইস চেয়ারম্যানে অর্ধ শতক জামায়াতের

ঢাকা, ২৮ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : দেশে যখন ক্রিকেটের মওসুম সেসময়ই কাকতালীয় অর্ধশতক করলো বাংলাদেশ জামায়াতে ইসলামী। দু’দফার উপজেলা পরিষদ নির্বাচনে মোট ৫৩টি ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়ে চমক লাগিয়েছে নানা অভিযোগে অভিযুক্ত দলটি।

প্রথম দফায় ২৩ আর দ্বিতীয় দফায় ৩০ সব মিলে ৫৩টি উপজেলার ভাইস চেয়ারম্যান এখন জামায়াতের। চেয়ারম্যানেও বিশ পেরিয়েছে দলটি আর মহিলা ভাইস চেয়ারম্যানে বিশ ছুঁই ছুঁই করছে।

বৃহস্পতিবার অনুষ্ঠিত দ্বিতীয় দফা নির্বাচনে ১১৫টি ভাইস চেয়ারম্যান পদের ৩০টিতে জয় পেয়েছে জামায়াত সমর্থিত প্রার্থীরা। অন্যদিকে বিএনপি ২৮, আওয়ামী লীগ ২৮, জাপা দুই, এবং অন্যান্য প্রার্থীরা জয় পেয়েছে পাঁচটিতে।

এছাড়া একই দিনের নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে জামায়াতের ৯ জন বিজয়ী হয়েছেন। অন্যদিকে বিএনপি ৪৪, আওয়ামী লীগ ২৬, জাপা দুই ও অন্যান্য চারজন নির্বাচিত হয়েছেন।

এর আগে গত ১৯ ফেব্রুয়ারি প্রথম ধাপের উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছে জামায়াত সমর্থিত ২৩ জন, বিএনপি সমর্থিত ৩২ জন, আওয়ামী লীগ সমর্থিত ২৪ জন, স্বতন্ত্র ছয়জন, জাতীয় পার্টি সমর্থিত তিনজন এবং অন্যান্যদের মধ্যে চারজন।

সেসময় মহিলা ভাইস চেয়ারম্যান পদে জামায়াত সমর্থিত ১০ জন, বিএনপি সমর্থিত ৩৪ জন, আওয়ামী লীগ সমর্থিত ৩৪ জন, স্বতন্ত্র সাতজন, জাতীয় পার্টির একজন এবং অন্যান্যদের মধ্যে তিনজন জয়ী হয়।

যুদ্ধাপরাধসহ নানা অভিযোগে অভিযুক্ত দলটি এবারের উপজেলা পরিষদ নির্বাচনে চমকের পর চমক লাগিয়ে যাচ্ছে। – See more at: http://www.sheershanews.com/2014/02/28/27549#sthash.61mXUf6D.dpuf

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top