সকল মেনু

আজ সিলেটে বিভাগীয় স্টেডিয়াম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

সিলেট, ২৮ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : সিলেট বিভাগীয় স্টেডিয়ামের উদ্বোধন করতে আজ শুক্রবার সিলেট যাচ্ছেন প্রধানন্ত্রী শেখ হাসিনা। দুপুর ১২টায় হেলিকপ্টারযোগে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবেন তিনি।

নতুন সরকার গঠনের পর এটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রথম সিলেট সফর। তিনি সিলেটে পৌঁছে দুপুর সোয়া ১২টায় সিলেট সার্কিট হাউজে উপস্থিত হবেন। মধ্যাহ্ন বিরতির পর বিকাল ৩টা থেকে ৪টার মধ্যে হযরত শাহজালাল ও শাহপরান (রহ.) মাজার জিয়ারত করবেন। বেলা পৌনে ৩টায় প্রধানমন্ত্রী সিলেট বিভাগীয় স্টেডিয়াম উদ্বোধন ও সুধী সমাবেশে যোগদান করবেন।

প্রাকৃতিক সৌন্দর্য্যে ঘেরা উঁচু টিলায় আর চা বাগানের ভেতরে গড়ে উঠা বিশ্বের অন্যতম সৌন্দর্যমন্ডিত ক্রিকেট স্টেডিয়ামের উদ্বোধনের পর আসন্ন ২০১৪ সালের টি-টুয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হবে। টি-টোয়েন্টি বিশ্বকাপের ভেন্যু হিসেবে প্রস্তুত করা হয়েছে এই স্টেডিয়ামটিকে।

গত বছর কয়েক দফা স্টেডিয়াম পরিদর্শন করেন আইসিসি’র ভেন্যু পরিদর্শক দল। পরে আইসিসি’র গ্রীণ সিগন্যাল পায় এই ভেন্যু। ইতিমধ্যে আইসিসি’র নিরাপত্তা প্রতিনিধি দলও এই ক্রিকেট ভেন্যু ঘুরে গেছেন।

এদিকে, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে সিলেটে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নজিরবিহীন নিরাপত্তা ও নজরদারি বাড়ানো হয়েছে। সব গুরুত্বপূর্ণ সড়কে বসানো হয়েছে চেকপোস্ট। পুলিশ প্রশাসনে সবধরণের ছুটিও বাতিল করা হয়েছে।

এ ব্যাপারে পুলিশের সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি এম সাখাওয়াত হোসেন বলেন, সমপ্রতি ময়মনসিংহের ত্রিশালের জঙ্গী ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। আগামীকাল প্রধানমন্ত্রী সিলেটে আসছেন। তাই সিলেট বিভাগজুড়ে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার মুহাম্মদ রহমত উল্লাহ বলেন, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে সিলেট নগরজুড়ে সবধরনের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। র‌্যাব, পুলিশের দেড় হাজার সদস্য মাঠে কাজ করছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top