সকল মেনু

গ্রামীণফোনের থ্রিজি এবার বগুড়ায়

বিজ্ঞান ও প্রযুক্তি প্রতিবেদক, ২৬ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) :  বাংলাদেশের শীর্ষ মোবাইল অপারেটর গ্রামীণফোন এবার তাদের থ্রিজি সেবা চালু করেছে উত্তরাঞ্চলের গুরুত্বপূর্ণ শহর বগুড়াতে। শহরের জশলেশ্বরীতলাস্থ কাস্টমার কেয়ার অফিসের তৃতীয় তলায় আয়োজিত এক অনুষ্ঠানে জেলায় গ্রামীণফোনের থ্রিজি ইন্টারনেটের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করা হয়।

আজ বুধবার সকাল ১০টার দিকে কেক কাটা শেষে ভিডিও কলের মাধ্যমে বগুড়া জেলা প্রশাসক(ডিসি) শফিকুর রেজা বিশ্বাস এর উদ্বোধন করেন।

উদ্বোধনকালে জেলা প্রশাসক ছাড়াও বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম, বগুড়া চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ সভাপতি মাছুদুর রহমান মিলন, বগুড়া প্রেসক্লাব সভাপতি রেজাউল হাসান রানু, সাংবাদিক প্রদ্বীপ শংকর, সমুদ্র হক, মিলন রহমান, চপল সাহা, নাজমুল হুদ নাসিম, টি. এম. মামুন, ফটো সাংবাদিক শফিকুল ইসলাম শফিক, মোমিনুর রশিদ সাইনসহ শহরের বিভিন্ন পর্যায়ের গুরুত্বপূর্ণ ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এ সময় জেলা প্রশাসক বলেন, ইন্টারনেট সুবিধা এখন মানুষের অনেক কাছাকাছি চলে এসেছে। তবে এই সুবিধা শুধু শহর ভিত্তিক না রেখে গ্রাম থেকে গ্রামাঞ্চলে ছড়িয়ে দিতে হবে। এক্ষেত্রে গ্রামীণ ফোন অতীতেও অগ্রণী ভূমিকা রেখেছে, ভবিষ্যতেও তা বহাল রাখতে হবে। তাছাড়া গরীব দেশকে এগিয়ে নিয়ে যেতে হলে বা উন্নত দেশ হিসেবে পরিচিত করে তুলতে হলে তথ্য প্রযুক্তিতে এগিয়ে নিয়ে যেতে হবে। পরে বেলুন উড়িয়ে একটি বর্ণাঢ্য ৠালি উদ্বোধন করেন উপস্থিত জেলা প্রশাসক ও অতিরিক্ত পুলিশ সুপার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top