সকল মেনু

খোলামেলা হয়ে আসছেন মম!

বিনোদন প্রতিবেদক, ২৬ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : হলিউড বা বলিউড অভিনেত্রীদের ব্যাপারে প্রায়ই দেখা যায় তারা খোলামেলা হয়ে পর্দায় হাজির হচ্ছেন। তবে সে হাওয়া এবার বুঝি লাগছে ঢালিউডেও। কারণ এবার খোলামেলা হয়ে পর্দায় হাজির হচ্ছেন লাক্স সুপারস্টার মম।

জানা গেছে, রকিবুল আলম রকিব পরিচালিত ‘প্রেম করব তোমার সাথে’ ছবিতে অভিনয় করছেন মম। সম্প্রতি এই ছবির একটি গানের দৃশ্যায়নে মম বৃষ্টিতে ভিজে আবেদনময়ী নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন। ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন।

মম বলেন, ছবিটির তিনটি গান ছাড়া প্রায় সবকাজ শেষ। বর্তমানে সাভারে গানের শুটিং চলছে। এখানে আমি একজন চিত্রনায়িকার ভূমিকায় অভিনয় করছি। আর মার্চের প্রথম সপ্তাহে ছবিটির অন্য গানগুলোর কাজে দেশের বাইরে যাচ্ছি। সাত বছর পর আবার চলচ্চিত্রে অভিনয় করছি। আশা করি, দর্শক আমাকে এ ছবিতে নতুনভাবে দেখতে পাবেন।আর দর্শকদের চাহিদা অনুযায়ী যথেষ্ঠ বাণিজ্যিকরূপে আমি এ ছবিতে আসছি।
সাত বছর আগে একটি চলচ্চিত্রে অভিনয় করেছিলেন মম। চলচ্চিত্রটি ছিল তৌকীর আহমেদের ‘দ্বারুচিনি দ্বীপ’। প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘দ্বারুচিনি দ্বীপ’ উপন্যাস অবলম্বনে ছবিটি তৈরি হয়েছিল। কাহিনী,সংলাপ ও চিত্রনাট্য লিখেছিলেন হুমায়ূন আহমেদ নিজেই। ছবিটি বেশ সাড়া ফেলে দিয়েছিল। কয়েকটি আন্তর্জাতিক উৎসবে পুরষ্কৃতও হয়েছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top