সকল মেনু

বাংলাদেশের প্রথম উইকেটের পতন

ঢাকা, ২৬ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : এশিয়া কাপের হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হয়েছে ভারত ও বাংলাদেশ। নারায়নগঞ্জের খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়েছে।

টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই উইকেট হারিয়েছে বাংলাদেশ। ষষ্ঠ ওভারের প্রথম বলেই মোহাম্মদ সামির বলে আউট হয়ে যান শামসুর রহমান (৮)।

এ রিপোর্ট লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ১ উইকেট হারিয়ে ১৬ রান।

ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন এশিয়া কাপের সর্বোচ্চ উইকেট শিকারী (২২ উইকেট) স্পিনার আব্দুর রাজ্জাক। এছাড়া জিয়াউর রহমান ও মাশরাফি বিন মর্তুজাও খেলছেন। বাদ পড়েছেন আরাফাত সানী, ইমরুল কায়েস ও আল-আমিন হোসেন। নিষেধাঙ্ঘার কারণে নেই সাকিব আল হাসান।

ভারত তিন পেসার নিয়ে খেলছে। ভারুণ আরুন, মোহাম্মদ শামী ও ভুবেনেশর কুমার।

বাংলাদেশ দল:

মুশফিকুর রহিম, আব্দুর রাজ্জাক, আনামুল হক, মাশরাফি বিন মতুর্জা, মুমিনুল হক, নাঈম ইসলাম, নাসির হোসেন, রুবেল হোসেন, শামসুর রহমান শুভ, সোহাগ গাজী ও জিয়াউর রহমান।

ভারত দল:

শেখর ধাওয়ান, রোহিত শর্মা, বিরাট কোহলী, আব্দাতি রাইডু, রাহানে, দিনেশ কার্তিক, রবিন্দর জাদেজা, রবিচন্দন অশ্বিন, স্টুয়ার্ট বিনি, ভুবেনেশর কুমার, মোহাম্মদ শামী, ভারুণ আরুণ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top