সকল মেনু

ক্যাটরিনার সঙ্গে তুলনায় নাখোশ জেরিন খান!

বিনোদন প্রতিবেদক, ২৬ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : সালমানের হাত ধরে বলিউডে প্রবেশকারী নায়িকাদের মধ্যে তুলনা হবে এটা খুব স্বাভাবিক। সবথেকে মাজার ব্যাপার হল সালমান এপর্যন্ত যেকজন নায়িকাকে নিয়ে এসেছেন তাদের মধ্যে মিলও রয়েছে প্রচুর। দেখতে অনেকটা একইরকম এই নায়িকারা। যেমন ঐশ্বরিয়ার মতো দেখতে স্নেহা উলাল, ক্যাটরিনার মতো দেখতে জেরিন।

বলিউডে আসার পর থেকে আজ পর্যন্ত তাকে সিরিয়াসলি নেননি কেউই। কারণ একটাই। তার চেহারার সঙ্গে অদ্ভুত মিল ক্যাটরিনা কাইফের। দুহাজার দশ সালে সালমান খানের বিপরীতে বীর ছবিতে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন জেরিন খান। তারপর চার বছর কেটে গেলেও এখনো বলিউডে কূল পায়নি তার কেরিয়ার। জেরিন মনে করেন এর কারণ ক্যাটরিনার সঙ্গে তার অযথা তুলনা।

“আমার ছবির মুক্তিরও আগে থেকে সকলে বলতে শুরু করে বীর-এর নায়িকা ক্যাটরিনার মতো দেখতে। আর দর্শককে যা খাওয়ানো হয় তাই নিয়েই মেতে থাকে। আমাকে কেউ নিজেকে প্রমাণের সুযোগই দেয়নি। ক্যাটরিনার সঙ্গে তুলনাই আমার কেরিয়ার নষ্ট করেছে। ক্যাটরিনা খুব সুন্দরী। যদি আমি এই পেশায় না থাকতাম তাহলে হয়তো এই তুলনায় আমি খুব খুশি হতাম। আমার ছবির মুক্তির আগে থেকেই আমাকে সবাই ওজন নিয়ে, অভিনয় দক্ষতা নিয়ে যাচাই করতে শুরু করেছে! কিন্তু কেউ জানতো না ছবির প্রয়োজনে আমাকে ওজন বাড়াতে হয়েছিল,বলেন ক্ষুব্ধ জেরিন।

তবে ক্যাটরিনাকে ছেড়ে এখন এলি আভরামের সঙ্গে তুলনা করা হচ্ছে তাকে। ক্ষুব্ধ জেরিন তাই বললেন, “আমি কেন? এলিকে ক্যাটরিনার সঙ্গে তুলনা করা উচিৎ নয় কি? এলি এবং ক্যাটরিনা বিদেশি হওয়ার জন্য জেরিনকেও বিদেশি মনে করেন অনেকে।

জেরিন বলেন, “আমাকে যখন হিন্দি বলতে শোনে, তখন অনেকেই অবাক হয়ে যায়। আমি সবসময় বলি আমি ভারতীয়। তামিল ও পাঞ্জাবি ছবিতেও কাজ করেছি আমি। কন্নড় ছবিও করতে পারি ভবিষ্যতে।”

কিছুদিনের মধ্যেই রাজীব খান্ডেলওয়ালের বিপরীতে অমর মাস্ট ডাই ছবিতে দেখা যাবে জেরিনকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top