সকল মেনু

আজ বাংলাদেশের বিপক্ষে নামছে ভারত

ঢাকা, ২৬ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : বাংলাদেশের টুর্নামেন্ট শুরু হচ্ছে ভারতের বিপক্ষে ম্যাচ দিয়েই। এশিয়া কাপে নিজেদের প্রথম ম্যাচে ভারতেরই মুখোমুখি হবে বাংলাদেশ। নারায়ণগঞ্জ খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে আজ বুধবার দিবা-রাত্রির এই ম্যাচটি শুরু হবে দুপুর ২টায়।

ইনজুরির জন্য এই টুর্নামেন্টে খেলতে পারছেন না ওপেনার তামিম ইকবাল। নিষেধাজ্ঞার কারণে মাঠে থাকবেন না দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ইনজুরি ভোগাচ্ছে মাশরাফি বিন মুর্তজা ও অধিনায়ক মুশফিকুর রহিমকে।

তবে ইনজুরি আঘাত হেনেছে ভারতীয় দলেও। তাদের সেরা পারফরমার ও অধিনায়ক ধোনিই এই টুর্নামেন্ট খেলতে পারছেন না ইনজুরির জন্য। তার বদলে দলকে নেতৃত্ব দেবেন বিরাট কোহলি। আর উইকেটরক্ষক হিসেবে মাঠে নামবেন দিনেশ কার্তিক।

বাংলাদেশ সাকিবের অভাব মেটাতে আব্দুর রাজ্জাকের সঙ্গে বাড়তি বাঁহাতি স্পিনার হিসেবে আরাফাত সানিকে খেলিয়ে যাওয়ার সম্ভাবনাই বেশি। সেই সঙ্গে মাহমুদউল্লাহ রিয়াদের জায়গায় নাঈম ইসলাম অথবা জিয়াউর রহমান খেলতে পারেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top