সকল মেনু

আলিয়ার নতুন চমক! (ভিডিও)

বিনোদন প্রতিবেদক, ২৫ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : হাইওয়ে ছবিতে নতুন নায়িকা আলিয়া ভাট তার দারুন অভিনয়শক্তির প্রমাণ দিয়েছেন। বক্সঅফিস দৌড়ে এগিয়ে এই ছবিটি সর্বস্তরেই ব্যাপক প্রশংসিত হয়েছে। এবার তৃতীয় ছবি ‘টু স্টেটস’ এ নতুন চমক নিয়ে আসছেন আলিয়া। ছবিটি এখন ভারতের প্রতীক্ষিত ছবির তালিকায় রয়েছে।

ছবিতে উত্তর ভারতের ছেলের ভূমিকায় অভিনয় করছেন অর্জুন কাপূর ও দক্ষিণ ভারতের মেয়ের ভূমিকায় আলিয়া ভাট। ‘টু স্টেটস’ মুক্তি পাচ্ছে আগামী ১৮ এপ্রিল।

উপন্যাসিক চেতন ভগতের উপন্যাস ‘টু স্টেটস’ অবলম্বনে নির্মিত এই ছবিটি পরিচালনা করেছেন অভিষেক বর্মন। যৌথভাবে প্রযোজনা করেছেন করণ জোহর ও সাজিদ নাদিয়াদওয়ালা। করণ জোহরের স্টুডেন্ট অফ দ্য ইয়ার দিয়েই বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন আলিয়া। এই ছবিতে প্রথমবারের জন্য পর্দায় একসঙ্গে আসছেন অর্জুন ও আলিয়া। দুই নবাগতর জুটি পর্দায় দেখতে আগ্রহ দর্শকও।

অন্যদিকে যশরাজ ফিল্মের ব্যানারে পরিণীতি চোপড়ার বিপরীতে অর্জুনের ইশাকজাদে ছবিটি ব্যাপক প্রশংসা পেলেও পরের ছবি আওরঙ্গজেব বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। তবে অর্জুনের তৃতীয় ছবি ইতোমধ্যে এক’শ কোটির ব্যবসা করে ফেলেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top