সকল মেনু

এবার শ্রীলঙ্কায় রণবীর-ক্যাট

বিনোদন প্রতিবেদক, ২৫ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : ঠিক বোঝা যাচ্ছে না। কি হচ্ছে এসব? কখনও উঠছেন, কখনও নামছেন। কখনও জুড়ছেন, কখনও ভাঙছেন। আর বুড়ো আঙুল মুখে পুরে রণবীর-ক্যাটের পিছনে ঘুরে ঘুরে বেড়াচ্ছেন নিন্দুকদের দল।

এরই মধ্যে ব্যাপক গল্প হয়েছে। এখন নতুন একটি গল্প পড়ার সময় হলো। হঠাৎ করেই গসিপের বাজারে রটেছিল খবর। রণবীর-ক্যাটের সর্ম্পকে নাকি ভাঙন ধরেছে। নতুন বছরে নিউ ইর্য়ক থেকে ফেরার পরই নাকি মুখে কুলুপ এঁটেছেন দু’জনে। এমনকি অনুরাগ বসু’র ‘জগ্গা জাসুস’ ছবির সেটেও নাকি মোটেও কথা বলছেন না তারা।

ক্যামেরার সামনে এসে শট দিচ্ছেন, আর যে যার মতো ফিরে যাচ্ছেন মেকআপ ভ্যানে। তারপর তো আরেক কাণ্ড! আমির খানের বাড়িতে ‘ধুম থ্রি’র পার্টিতে শোনা গিয়েছিল কিরণ রাওয়ের হস্তক্ষেপে রণবীর-ক্যাটের রাগ ভেঙে পুনরায় ভাব হয়।

সেই ভাবেই এখন তাদের নতুন ভাবনা। তা হলো, ফের রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের হলিডে প্ল্যান। এবার ছুটি কাটাটে তারা উড়ে যাচ্ছেন শ্রীলঙ্কায়।

এদিকে অনুরাগ কাশ্যাপ পরিচালিত ‘বোম্বে ভেলভেট’ ছবির শুটিংও শ্রীলঙ্কাতেই হচ্ছে। তাই সেখানে উড়ে যাচ্ছেন বলিউডের এই প্রেমিক যুগল। এই ছবিতে অভিনয় করছেন রণবীর কাপুর, আনুশকা শর্মা।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top