সকল মেনু

জামায়াত নেতার অবৈধ সম্পদের খোঁজে দুদক

ঢাকা, ২৪ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : সাবেক এমপি ও জামায়াত নেতা মিয়া গোলাম পরওয়ারের অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ খতিয়ে দেখতে খুলনায় অভিযান চালাচ্ছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

জামায়াত নেতার সম্পদের বিষয়ে সরেজমিনে অনুসন্ধান করতে এবং সেখানাকার নিবার্চন কমিশন থেকে হলফনামা থেকে সংগ্রহ করতেই রোববার থেকে দুদকের অনুসন্ধানি কর্মকর্তা সেখানে অভিযানে রয়েছেন।

এ বিষয়ে অনুসন্ধানকারী কর্মকর্তা ও দুদকের উপ-পরিচালক ফরিদ উদ্দিন পাটোয়ারী জানান, ‘অমি গতকাল খুলনায় এসেছি। তার বিষয়ে খোঁজ-খবর নেওয়া হচ্ছে। তার সম্পদের বিষয়ে তথ্য সংগ্রহ করতে কমপক্ষে তিন থেকে চারদিন এখানে অবস্থান করব।’

তিনি আরো জানান, ‘জেলা রির্টানিং অফিসারের কাছ থেকে তার নবম জাতীয় সংসদ নির্বাচনের হলফনামা সংগ্রহ করা হবে। এছাড়া তার বিষয়ে অবগত আছেন এমন কয়েকজনের সঙ্গে কথা বলে তথ্য সংগ্রহ করা হবে। পরবর্তীতে তাকেও দুদকে তলব করা হতে পারে।’

গত ২৯ জানুয়ারি গোলাম পরওয়ারসহ লক্ষীপুর-৩ আসনের সাবেক এমপি ও বিএনপি’র ছাত্র বিষয়ক সম্পাদক শহীদউদ্দিন চৌধুরী এ্যানি ও ব্যবসায়ী রেজাবুদ্দৌলার বিষয়ে অনুসন্ধানের সিদ্ধান্ত নেয় কমিশন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top