সকল মেনু

পীরগঞ্জে ৫৪ কেন্দ্রে বিএনপি এগিয়ে

রংপুর, ২৪ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : ১০৬টি কেন্দ্রের মধ্যে এখন পর্যন্ত ৫৪টি কেন্দ্রের ফলাফল পাওয়া গেছে। এতে বিএনপি সমর্থিত প্রার্থী নুর মোহাম্মদ মন্ডল আনারস প্রতীকে পেয়েছেন ৪৮ হাজার ৪৮৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ক্ষমতাসীন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী একেএম ছায়াদত হোসেন বকুল কাপ-পিরিচ প্রতীকে পেয়েছেন ৩৫ হাজার ৩৩৯ ভোট।

পীরগঞ্জ উপজেলায় ১৫টি ইউনিয়নে ভোটার সংখ্যা ২ লাখ ৬৭ হাজার। এর মধ্যে পুরুষ ভোটার এক লাখ ৩০ হাজার ১৫৩ এবং নারী এক লাখ ৩২ হাজার ৫৮২ জন।

সোমবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ১০৬টি কেন্দ্রে বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলে। নির্বাচন চলাকালে কোনো অপ্রীতিকর ঘটনার সংবাদ পাওয়া যায়নি।

এই উপজেলায় জাতীয় সংসদের উপ-নির্বাচন গত ২০ ফেব্রুয়ারি দিন ধার্য ছিল। বিনা প্রতিদ্বন্দ্বিতায় স্পিকার ড. শিরীন শারমিন নির্বাচিত হওয়ায় ২০ ফেব্রুয়ারি এই নির্বাচন হয়নি।

কিন্তু নির্বাচন কমিশনের বিধি মোতাবেক জাতীয় নির্বাচনের আগে বা পরে নির্বাচন হওয়ার নিয়ম না থাকায় প্রথম দফায় এই উপজেলা নির্বাচন ১৯ ফেব্রুয়ারি না হয়ে ২৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হয়।

রংপুর জেলা রিটার্নিং কর্মকর্তা শহিদুল ইসলাম জানান, সবার সহযোগিতায় ভোট শান্তিপূর্ণ গ্রহণ হয়েছে। এখন গণনা চলছে।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top