সকল মেনু

জঙ্গি ইস্যুতে আরেকটি নাটক সাজাচ্ছে সরকার : রিজভী

ঢাকা, ২৪ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : উপজেলা নির্বাচনকে সামনে রেখে সরকার ‘জঙ্গি ইস্যু’তে আরেকটি নাটক সাজাচ্ছে এমন অভিযোগ করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

সোমবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

রিজভী বলেন, উপজেলা নির্বাচনের ঠিক পূর্ব মুহূর্তে সরকার জাতীয় ও আন্তর্জাতিক দৃষ্টি ভিন্ন দিকে ফেরাতে নাটক করছে। ফলে ঘটনাকে যথেষ্ট রহস্যজনক মনে হচ্ছে।

তিনি বলেন, চার দলীয় জোট সরকারের আমলে জেএমবির বিরুদ্ধে অভিযান চালিয়ে জঙ্গিদের গ্রেফতার করে শাস্তি দেয়া হয়েছিল। কিন্তু এরা এতো দিন কোথায় ছিল। নির্বাচনকে সামনে রেখে এসব ঘটনা সাজানো হচ্ছে।

তিনি বলেন,  সরকার যদি ১৯ দলীয় জোটের নেতাকর্মীদের ওপর অত্যাচার নির্যাতন বন্ধ না করে। তাহলে সরকারের পতন ছাড়া আর কোনো কর্মসূচি থাকতে পারে কি না- সে বিষয়ে নতুন করে সিদ্ধান্ত নেবে বিএনপি।

সরকারের উদ্দেশে তিনি বলেন, বিরোধী দলের নেতাকর্মীদের প্রতিটি হয়রানি, অত্যাচার, নির্যাতনের হিসাব রাখা হচ্ছে। জনগণ এসব আঘাত ফিরিয়ে দেবে।

এ সময় বিএনপির যুগ্ম মহাসচিব মিজানুর রহমান মিনু, রাজশাহী সিটি মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলসহ ৪৫ জনের জামিন বাতিল করে কারাগারে পাঠানোর প্রতিবাদ ও নিন্দা জানান রিজভী।

সংবাদ সম্মেলনে ছিলেন- বিএনপি প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক কাজী আসাদ, সহ-দফতর সম্পাদক আব্দুল লতিফ জনি, আসাদুল করিম শাহীন, যুবদলের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top