সকল মেনু

ফাঁসির আসামি ছিনতাইয়ে সীমান্তে রেড এলার্ট

জয়পুরহাট, ২৪ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : ফাঁসির আসামি ছিনতাইয়ের ঘটনায় জয়পুরহাট সীমান্তজুরে সংশ্লিষ্ট সকল প্রশাসনের কড়া নজরদারী, সীমান্তে রেড এলার্ট সহ বাড়ানো হয়েছে চেকপোষ্ট। পাশাপাশি সীমান্তে বিজিবির টহল ব্যবস্থা জোড়দার করা হয়েছে।

জানা গেছে, রবিবার ময়মনসিংহের ত্রিশালে পুলিশের প্রিজন ভ্যানে হামলা চালিয়ে জেএমবির মৃত্যুদন্ডপ্রাপ্ত ৩ আসামি ছিনতাইয়ের পর পরই জয়পুরহাট সীমান্তজুড়ে র‌্যাব-পুলিশ-বিজিবির নজরদারী ও চেকপোষ্ট বৃদ্ধি করা হয়েছে। জয়পুরহাট সদর উপজেলার ভুটিয়াপাড়া, মঙ্গলবাড়িসহ পাঁচবিবি উপজেলার আটাপাড়া, বাগজানা, হাটখোলা, রতনপুর, কড়িয়াসহ সীমান্তের সকল স্থানে বিজিবি কড়া নজরদারী করছে এবং বাড়ানো হয়েছে চেকপোষ্ট।

সদর ও পাঁচবিবি উপজেলার বিভিন্ন স্থানে রোববার থেকেই বসানো হয়েছে পুলিশের কয়েকটি চেকপোষ্ট। এছাড়া র‌্যাবের টহল ব্যবস্থাও জোরদার করা হয়েছে। বিশেষ করে পাঁচবিবি উপজেলার সীমান্তবর্তী বিভিন্ন এলাকাসহ পাঁচবিবি-হিলি রাস্তার বিভিন্ন স্থানে পুলিশ ও ডিবি পুলিশের চেকপোষ্ট বৃদ্ধি করা হয়েছে। এসব চেকপোষ্টে সকল প্রকার যানবাহন তল্লাশিসহ চলছে সন্দেহভাজনদের দেহ তল্লাশিও। সীমান্তে টহলরত ও কর্তব্যরত বিজিবি সদস্যদেরকে রাখা হয়েছে সর্বোচ্চ সতর্ক অবস্থায়।

এ ব্যাপারে পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা আবু হেনা মোস্তফা কামাল বলেন, প্রিজন ভ্যান থেকে ছিনতাই হওয়া ফাঁসির আসামিরা যাতে জয়পুরহাট সীমান্ত পথে পালিয়ে যেতে না পারে সেজন্য চেকপোষ্ট ও টহল ব্যবস্থা বৃদ্ধিসহ পুলিশকে সর্বোচ্চ সতর্ক অবস্থায় রাখা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top