সকল মেনু

রাকিব ক্রসফায়ারে নয়, মারা গেছে বন্দুকযুদ্ধে : স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী

টাঙ্গাইল, ২৪ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, জেএমবির সদস্য রাকিব হাসান ক্রসফায়ারে মারা যায়নি, মারা গেছে বন্দুকযুদ্ধে।

দুর্ধর্ষ জঙ্গিরা তাকে ছিনিয়ে নেওয়ার পর পুলিশ গ্রেফতার করে। রাতে তাকে জিজ্ঞাসাবাদের পর তার দেওয়া তথ্য অনুযায়ী পলাতক অন্য জঙ্গিদের গ্রেফতার করতে তাকে সঙ্গে নিয়ে বিভিন্ন জায়গায় অভিযান চালায় পুলিশ।

এ সময় সশস্ত্র জঙ্গিরা ফিল্মি কায়দায় পুলিশের ওপর হামলা চালিয়ে আবার রাকিব হাসানকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় জঙ্গিদের সঙ্গে পুলিশের বন্দুকযুদ্ধ হয়। এতে জঙ্গি রাকিব গুলিবিদ্ধ হয়ে মারা যায়।

মন্ত্রী আজ সোমবার দুপুরে টাঙ্গাইলের ঘাটাইল থানার নতুন ভবনের উদ্বোধন শেষে সাংবাদিকদের এ কথা বলেন।

তিনি আরো বলেন, জঙ্গি, সন্ত্রাসীদের মোকাবেলায় আমরা পুলিশ বিভাগের আধুনিকায়নে কাজ করছি। আমরা পুলিশদের উন্নতমানের প্রশিক্ষণ ও আধুনিক অস্ত্র দেওয়ার চিন্তা ভাবনা করছি।

এ সময় টাঙ্গাইলের ভারপ্রাপ্ত পুলিশ সুপার হাসিবুল আলমের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-স্থানীয় সাংসদ আমানুর রহমান খান রানা, ঢাকা রেঞ্জের ডিআইজি এসএম মাহফুজুল হক নুরুজ্জামান, টাঙ্গাইলের জেলা প্রশাসক আনিছুর রহমান মিঞা প্রমুখ।

এক কোটি ৭৬ লাখ ৬৯ হাজার ৫৭ টাকা ব্যয়ে গণপূর্ত বিভাগ  দোতলা বিশিষ্ট এ ভবন নির্মাণ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top