সকল মেনু

বাউফলে এক শিক্ষককে পিটিয়ে হত্যা গ্রেফতার-৩

কামরুজ্জামান বাচ্চু, বাউফল, ২৪ ফেব্রুয়ারি(হটনিউজ২৪বিডি.কম) :  বাউফলে জায়গাজমি নিয়ে বিরোধের জের ধরে হরি জীবন দাস (৫৫) নামের এক শিক্ষককে পিটিয়ে হত্যা করা হয়েছে। রবিবার সন্ধ্যায় কেশবপুর ইউনিয়নের মমিনপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনার সাথে জড়িত ৩ জনকে গ্রেফতার করেছে।
জানাগেছে, ঘটনার দিন সন্ধ্যার দিকে ওই গ্রামের চন্দ্রকান্ত দাসের বাড়ি একটি বিরোধপূর্ণ জায়গায় অংশীদার নিকুল দাস বসত ঘর নির্মাণ করছিল। এ নিয়ে চন্দ্রকান্ত দাসের তিন ছেলে শিবশংকর দাস (৪৫), সুবিমল দাস (৩৫), সুব্রত দাস (৩২) ও তাদের চাচাতো ভাই সুবাস দাসের (৪৫) সাথে নিকুলের কথা কাটাকাটি হয়। এসময় পাশের বাড়ির বাসিন্দা ও বাজেমহল মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক হরি জীবন দাস(৫৫) ঘটনাস্থলে গিয়ে তাদের নিভৃত করার চেষ্টা করেন। এতে ক্ষুদ্ধ হয়ে শিব শংকর গংরা হরি জীবনকে লঠি দিয়ে এলাপাতাড়ি পেটাতে থাকে। এক পর্যায়ে সুব্রত দাস হরি জীবনের মাথায় বাঁশ দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই তিনি অজ্ঞান হয়ে পরেন। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে বাউফল হাসপাতালে নিয়ে আসে। সেখানে তার অবস্থার অবনতি হলে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। রাত ১২টার দিকে তিনি মারা যান। খবর পেয়ে বাউফল থানা পুলিশ ওই রাতে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত শিবশংকর, সুব্রত ও সুবিমলকে গ্রেফতার করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top