সকল মেনু

দুই জঙ্গিকে ধরিয়ে দিলে ১০ লাখ টাকা পুরস্কার

ঢাকা, ২৪ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : ময়মনসিংহের ত্রিশালে প্রিজন ভ্যান থেকে পুলিশ হত্যা করে ছিনিয়ে নেওয়া দণ্ডপ্রাপ্ত দুই জেএমবি জঙ্গিকে ধরিয়ে দেওয়ার জন্য পুরস্কারের অংক বাড়িয়েছে পুলিশ। 

জঙ্গি ছিনতাই হওয়ার ২৪ ঘণ্টা পরও দুইজনের খোঁজ না পেয়ে তাদের ধরিয়ে দেয়ার জন্য পুরস্কারের অংক বাড়িয়ে পাঁচ লাখ টাকা করা হয়েছে।  

আজ সোমবার পুলিশ সদর দপ্তর থেকে পুরস্কারের পরিমান বাড়ানোর ঘোষণা দেওয়া হয়। এতে বলা হয়েছে, যারা বোমা মিজান ও সালাউদ্দিন ওরফে সালেহিনকে ধরিয়ে দিতে সহায়তা করবে তাদেরকে মাথাপিছু পাঁচ লাখ টাকা করা করে পুরস্কার দেওয়া হবে।

রোববার সকালে ময়মনসিংহের ত্রিশালে পুলিশের প্রিজন ভ্যান থেকে ফাঁসির আসামি তিন জিএমবি সদস্যকে ছিনিয়ে নেয় জঙ্গিরা। এ ঘটনায় পুলিশের সঙ্গে জঙ্গিদের সংঘর্ষে এক পুলিশ সদস্য নিহত হন। ঘটনার পরপরই ছিনতাই হওয়া জঙ্গিদের ধরিয়ে দেয়ার জন্য প্রথমে এক লাখ টাকা পুরস্কার দেয়ার ঘোষণা দেওয়া হয়। এর পর পরই পুরস্কারের অংক বাড়িয়ে দুই লাখ করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top