সকল মেনু

রাতে ছাত্রদলের সঙ্গে বসছেন খালেদা

ঢাকা, ২৪ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : সবশেষ রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা করতে এবং আন্দোলনে গতি আনার লক্ষ্যে অঙ্গ সংগঠন ঢেলে সাজাতে ছাত্রদলের নেতাদের সঙ্গে মতবিনিময় করবেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

সোমবার রাত আটটার দিকে নিজের গুলশানের কার্যা্লয়ে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির তিনজন ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সুপার ফাইফ ও হল কমিটির সভাপতি-সাধারণ সম্পাদকদের মতবিনিময়ে উপস্থিত থাকার জন্য বলা হয়েছে।

ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এসএম ওবায়দুল হক নাসির একথা জানিয়েছেন।

তিনি জানান, কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি, সাধারণ সম্পাদক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের কমিটির পাঁচ সদস্য ও হল কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এ মতবিনিময়ে উপস্থিত থাকার জন্য বলা হয়েছে।

উল্লেখ্য, নির্বাচনের আগে নাশতকার মামলায় ছাত্রদলের বর্তমান কমিটির সভাপতি আবদুল কাদের ভুঁইয়া জুয়েল ও সাধারণ সম্পাদক হাবিবুর রশিদ হাবিব গ্রেফতার হয়ে কারাগারে আছেন।

সরকার বিরোধী আন্দোলনে ঢাকা মহানগর বিএনপির সঙ্গে ছাত্রদলসহ অঙ্গ সংগঠনের ভুমিকায় স্বয়ং বিএনপি চেয়ারপারসন ক্ষুব্ধ হয়ে মহানগর কমিটি ও অঙ্গ সংগঠন ঢেলে সাজানোর কথা বলেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top