সকল মেনু

রাজধানীতে জুতার কারখানায় আগুনে দগ্ধ ৪ জন

ঢাকা, ২৪ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : রাজধানীর কায়েৎটুলির একটি জুতার কারখানায় আগুন লেগে ৪ জন দগ্ধ হয়েছে। অগ্নিদগ্ধরা হলেন- আমিনুল ইসলাম (২৪), শরিফুল ইসলাম (২২), আমিনুল ইসলাম-২ (২০) ও আবদুর রহিম (১৮)। অগ্নিদগ্ধ চারজনকেই ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

রবিবার রাত পৌনে ১০টার দিকে কায়েৎটুলির শাকিব সুজ নামের কারখানায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ঢামেকের বার্ন ইউনিটের মেডিকেল অফিসার ডা. শরিফুল ইসলাম জানান, আমিনুল ইসলামে শরীরের ৬০ শতাংশ, শরিফুল ইসলামের শরীরের ১৫ শতাংশ, আমিনুল ইসলাম (২)-এর শরীরের ১০ শতাংশ এবং আবদুর রহিমের শরীরের ২০ শতাংশ পুড়ে গেছে।

অগ্নিদগ্ধ আবদুর রহিম জানান, রাতে আমরা দশবারোজন কর্মচারী কারখানায় কাজ করছিলাম। জুতা সেলাইয়ের বাড়তি সুতা পোড়ানোর সময় হঠাৎ আগুন লেগে যায়। তখন অন্যরা তাড়াহুড়ো করে বেরিয়ে যায়। বের হতে না পারার কারণে আমরা ৪ জন অগ্নিদগ্ধ হই।

তাদের শরীরের বিভিন্ন স্থান আগুনে ঝলসে গেছে। এর মধ্যে আমিনুল ইসলামের অবস্থা গুরুতর।

ফায়ার সার্ভিসের প্রধান কার্য়ালয়ের টেলিফোন অপারেটর জামাল হোসেন জানান, আগুন লাগার কথা শুনে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট সেখানে যায়। তবে যাওয়ার আগেই আগুন নিভে যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top