সকল মেনু

এক ঘণ্টায় লেনদেন ১১১ কোটি টাকা

ঢাকা, ২৩ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : রোববার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেন শুরু হয় সূচকের ঊর্ধ্বগতিমুখী প্রবণতা দিয়ে। তবে বেলা এগারটায় সূচক কমে গেছে। এসময়ে ডিএসইতে লেনদেন হয়েছে ১১১ কোটি ৬৩ লাখ টাকা। অপরদিকে চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই) সূচকের উঠা-নামায় চলছে লেনদেন।

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) বেলা এগারটা পর্যন্ত লেনদেন হয়েছে ২৪০টি কোম্পানি ও মিউচ্যুয়াল ফান্ডের শেয়ার। এর মধ্যে দর বেড়েছে ১১৪টির কমেছে ৭৭টির এবং অপরিবর্তিত রয়েছে ৪৯টির।

এসময়ে ডিএসইএক্স সূচক দশমিক ৪৪ পয়েন্ট কমে অবস্থান করছে ৪ হাজার ৭৬০ পয়েন্টে। ডিএসইএস বা শরীয়াহ সূচক ২ দশমিক ৫৭ পয়েন্ট কমে অবস্থান করছে ৯৯২ পয়েন্টে। আর ডিএস৩০ সূচক ৩ দশমিক ৯১ পয়েন্ট তমে অবস্থান করছে ১ হাজার ৬৮৪ পয়েন্টে।

অপরদিকে চট্টগ্রাম স্টক এক্সেচেঞ্জে (সিএসই) সিএসই সার্বিক সূচক দশমিক ১৪ পয়েন্ট বেড়ে অবস্থান করছে ১৪ হাজার ৭৬২ পয়েন্টে। লেনদেন হয়েছে ১২৭টি কোম্পানি ও মিউচ্যুয়াল ফান্ডের শেয়ার। এর মধ্যে দর বেড়েছে ৫৬টির কমেছে ৫৬টির এবং অপরিবর্তিত রয়েছে ১৫টির। সৌজন্যে : অর্থসূচক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top