সকল মেনু

বিএনপি নেত্রী আন্দোলনের নামে মানুষ হত্যা করেছেন : প্রধানমন্ত্রী

কক্সবাজার, ২৩ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপির নেত্রী আন্দোলনের নামে মানুষ হত্যা করেছেন। তার হুকুমে পেট্রোলবোমা মেরে, বাসে আগুন দিয়ে মানুষ হত্যা করা হয়েছে। পাকিস্তানি বাহিনী এ দেশে যেভাবে গণহত্যা চালিয়েছে, লুটপাট করেছে, নির্যাতন করেছে, তারা আন্দোলনের নামে এখন একই কায়দায় হত্যা, নির্যাতন, লুটপাট করছে।

রবিবার কক্সবাজারে শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামের উদ্বোধনী বক্তব্য তিনি এ কথা বলেন।

নিজ সরকারের প্রশংসা করে প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ যখন ক্ষমতায় এলে দেশে খাদ্যের উৎপাদন বাড়ে, জনগণের মাথাপিছু আয় বাড়ে। আমরা মানুষের জীবনে শান্তি-নিরাপত্তা আমরা নিশ্চিত করেছি।

তিনি বলেন, সারাদেশে ভূমিহীন, নিঃস্ব মানুষদের আশ্রয়ণ প্রকল্পের মাধ্যমে বাসস্থানের ব্যবস্থা করা হচ্ছে, বয়স্ক-ভাতা, বিধবা-ভাতা দিচ্ছি। প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষার্থীদের উপবৃত্তি দিচ্ছি, মেধাবী শিক্ষার্থীরা যাতে ডিগ্রি পর্যন্ত পড়াশোনা চালাতে পারে তার জন্য বৃত্তি দেয়া শুরু হয়েছে।

প্রধানমন্ত্রী বলেন, কক্সবাজারের রামুতে বৌদ্ধমন্দির পুড়িয়েছে বিএনপি-জামায়াতের লোকজন। জামায়াতে ইসলাম কেবল নামে ইসলাম, কাজে তো কোনো ইসলামি কর্মকান্ড দেখি না। তারা কখনোই মানুষের সঙ্গে থাকে না। যারা কোরআন শরিফ পোড়ায়, তারা  কিভাবে ইসলামের নামে রাজনীতি করে!

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top