সকল মেনু

পৃথিবী বিখ্যাত তিন রূপসী তারকার “সিক্রেট” বিউটি টিপস

বিনোদন প্রতিবেদক, ২৩ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) :  নিজেকে সুন্দর করে তলার জন্য তো কত কিছুই করেন আপনি প্রতিদিন। আর কখনো হয়তো রূপসী নায়িকাদের দেখে দীর্ঘশ্বাসও ফেলেন-“যদি তাঁদের রূপের রহস্য জানা যেত!” আপনার সেই ইচ্ছাকে পূরণ করতে আমরা আজ নিয়ে এলাম পৃথিবী বিখ্যাত ৩ নায়িকার “সিক্রেট” বিউটি টিপস। জেনে নিন তাঁদের নজরকাড়া রূপের রহস্য!

কারিনা কাপুর খান
শুধুমাত্র অভিনয় দক্ষতা দিয়ে নয়, দর্শকের নজর কাড়তে সক্ষম হয়েছেন তার রূপ লাবণ্য দিয়ে। সে আর কেউ নন শত শত যুবকের হৃদয় হরণকারী বলিউড সুপারস্টার নায়িকা কারিনা কাপুর খান। নিখুঁত এবং উজ্জ্বল ত্বকের জন্য বরাবরই আলোচিত এই তারকার কাছে যখন তার রূপের রহস্য সম্পর্কে জানতে চাওয়া হয়, তখন উজ্জ্বল ত্বকের জন্য তার পূর্বপুরুষদের ধন্যবাদ জানান তিনি। কারণ তাদের বদৌলতেই ত্বকের এই সৌন্দর্য।
লাবণ্য ধরে রাখতে কী কী করেন এই অভিনেত্রী? নিশ্চয়ই জানতে ইচ্ছা করছে। আপনাদের জন্য নিয়ে আসা হল কারিনা কাপুরের গোপন বিউটি টিপস।

-দিনে অন্তত ৬ গ্লাস বিশুদ্ধ পানি পান করেন।
-শুধুমাত্র ব্যক্তিগত জীবনেই নয়, ছবিতে অভিনয় করার সময় খুব হালকা মেক আপ ব্যবহার করেন কারিনা। এবং শুটিং থেকে ফিরে সাথে সাথেই মেকআপ তুলে ফেলেন।
-কারিনা কখনই ফেসিয়ালের উপর নির্ভর করেন না। অবিশ্বাস্য হলেও সত্য যে এই নায়িকা বাস্তব জীবনে কখনোই প্যান কেন এবং কেমিক্যাল দিয়ে তৈরি কোন প্রসাধনী ব্যবহার করেন না।

ক্যাটরিনা কাইফ
এদিকে ক্যাটরিনা অত্যন্ত রূপ সচেতন, সর্বদাই নিজেকে পরিপাটি রাখতেই বেশি স্বাচ্ছন্দ্যবোঁধ করেন। তবে সেক্ষেত্রে ন্যাচারাল লুককেই বেশি প্রাধান্য দেন এই নায়িকা। শুটিং ছাড়া সাধারণত সুর্মার খানিকটা ছোঁয়া, তার সাথে লিপবামেই নিজেকে পরিপূর্ণ মনে করেন তিনি। এবার রইলো বলিউদের লাস্যময়ী ক্যাটরিনার গোপনীয় বিউটি টিপস

-মেক আপ করার পূর্বে একটি মসলিন কাপড়ে একটি বরফের টুকরা দিয়ে মুরিয়ে নিয়ে সারা মুখে ম্যাসেজ করেন।
-ব্রণ এবং গায়ের রং ঠিক রাখতে বিউটি অয়েল, খনিজ মাটির প্যাক ব্যবহার করেন এই অভিনেত্রী।
– ক্যাটরিনার দৈনন্দিন জীবনের সবচেয়ে বড় বন্ধু তার সানস্ক্রিন। বাইরে বের হওয়ার আগে কখনই ময়শ্চারাইজিং সানস্ক্রিনটি মাখতে ভুল করেন না এই আবেদনময়ী নায়িকা।
-সর্বশেষ এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ যে কাজটি করতে কখনই ভুলে যান না সেটা হল ঘুমোতে যাওয়ার আগে মেক আপ তুলে ফেলার ব্যাপারটি। এবং এই পন্থাটি তাকে করে তুলেছে আরও যৌবনা এবং আবেদনময়ী।

অ্যাঞ্জেলিনা জোলি
যার এক ঝলকেই আপনার হৃৎপিণ্ডটি তার স্বাভাবিক ক্রিয়া বন্ধ করে দেয়, যাকে দেখলেই মনে হয় কী দিয়ে তৈরি এই নারী, কী বা ব্যবহার করেন নিজের সৌন্দর্যকে ধরে রাখতে? হাজারো যুবকের হৃদয় হরণকারী এই নারীটি আর কেউ নন, হলিউডের জনপ্রিয় নায়িকা অ্যাঞ্জেলিনা জোলি।

তার রূপের রহস্য কী? আলবাত জানতে ইচ্ছে করছে আপনার। তবে আপনার জন্যই উন্মোচন করা হল অ্যাঞ্জেলিনা জোলির সিক্রেট বিউটি টিপস

-এঞ্জেলিনার মতো ন্যাচারাল টকটকে লাল ঠোঁট সবার কাম্য হলেও উজ্জ্বল লাল ঠোঁট জোড়া বেশ অপছন্দ তার। আর এই লাল ঠোঁট জোড়া হালকা করতে সবসময় ব্যবহার করেন ধূসর লিপস্টিক।
-ভারী সাজের ব্যাপারে সবসময় স্মোকি আইস, মোটা করে আইলাইনার এবং হালকা লিপস্টিকই বেশি পছন্দ তার।
-অ্যাঞ্জেলিনা জোলির চির যৌবনা ত্বকের রহস্যটি লুকিয়ে আছে মাছের ডিমে!কি অবাক হলেন তো! ত্বকের উজ্জ্বলতা ধরে রাখতে বেইরি স্টারজন মাছের ক্রীম ব্যবহার করেন এই অভিনেত্রী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top