সকল মেনু

ত্রিশালের ঘটনা আল-কায়েদার এজেন্টদের : খাদ্যমন্ত্রী

ঢাকা, ২৩ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, আবার নতুন করে ষড়যন্ত্র শুরু হয়েছে।

রোববার ত্রিশালে মৃত্যুদণ্ডপ্রাপ্ত ৩ জেএমবি সদস্যকে যেভাবে ছিনতাই করে নিয়ে গেছে। এই ঘটনা কিন্তু আল কায়েদার এজেন্টদের।

এই ঘটনা কয়েকদিন আগের আলকায়েদার অডিওবার্তার তৎপরতার ইঙ্গিত দেয় বলে অভিযোগ করেন মন্ত্রী।

রোববার রাজধানীর খিলগাঁও জোড় পুকুর মাঠে ঢাকা মহানগরের ৩টি থানা, ৭টি ওয়ার্ড ও ৩টি ইউনিয়নের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন।

কামরুল ইসলাম বলেন, ‘জামায়াত-হেফাজত আল-কায়দার এজেন্ট এবং বিএনপি শিষ্য। বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে যে দলটির জন্ম। এরা দেশে সব হত্যাকা- চালিয়েছে। বাংলাদেশকে কোনো অবস্থাতেই তালেবানী রাষ্ট্র বানাতে দেওয়া হবে না। এদের সব ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়াতে শক্তিশালী সংগঠন গড়ে তুলতে হবে। শক্তিশালী সংগঠন থাকলে ওদেও সব ষড়যন্ত্রই মোকাবেলা করা যাবে।’

তিনি বলেন, ‘বিএনপি আজকে যে শান্তিপূর্ণ রাজনীতি করছে এটা তাদের স্থায়ী রূপ নয়, অস্থায়ী রূপ। তারা আবার যে কোনো সময় দেশে নৈরাজ্য তৈরী করতে পারে। আজকে কেউ মধ্যবর্তী নির্বাচনে কথা বলেন, কেউ সংলাপের কথা বলেন। বিএনপি নেতারা এ সমস্ত কথা বলেন। কিন্তু সাধারণ মানুষ দেখে ৫ জানুয়ারি নির্বাচনের মাধ্যমে অস্থিতিশীল অবস্থা থেকে বাংলাদেশে শান্তি ফিরে এসেছে। সাধারণ মানুষ শান্তি ফিরে পেয়েছে। এটাই মানুষ দেখে। নির্বাচন নিয়ে মানুষের এত মাথা ব্যাথা নেই।’

এ সম্মেলন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খিলগাঁও থানা আওয়ামী লীগের সভাপতি আলমগীর চৌধুরী।

সভায় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়েজ উদ্দিন মিয়া, মুকুল চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, ভারপ্রাপ্ত দফতর সম্পাদক সহিদুল ইসলাম মিলন ও স্থানীয় সংসদ সদস্য সাবের হোসেন চৌধুরী প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top