সকল মেনু

নতুন প্রেমে পড়েছেন সেলেনা!

বিনোদন প্রতিবেদক, ২২ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : মার্কিন গায়িকা ও অভিনেত্রী সেলেনা গোমেজের সঙ্গে জাস্টিন বিবারের  প্রেম ভেঙে গেছে সেটা  পুরোনো খবর। আর নতুন খবর হচ্ছে এবার জনপ্রিয় ইংলিশ-আইরিশ পপ ব্যান্ড দল ওয়ান ডিরেকশনের সদস্য আয়ারল্যান্ডের নিয়াল হোরানের সঙ্গে সেলেনার প্রেমের গুঞ্জন উঠেছে। সম্প্রতি এ জুটিকে  নাকি প্রায়ই একসঙ্গে ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে। একাধিকবার সম্পর্ক ভাঙা-গড়ার খেলা শেষে গত বছর জাস্টিন বিবারের সঙ্গে প্রেমের সম্পর্কের কফিনে শেষ পেরেকটি ঠুকে দিয়েছিলেন সেলেনা। আর সেই থেকে একাকী জীবনই কাটাচ্ছিলেন জনপ্রিয় এই গায়িকা। তবে সম্প্রতি বয়সে এক বছরের ছোট হোরানের সঙ্গে ঘুরে বেড়ানোর সময় ক্যামেরাবন্দী হন সেলেনা। মূলত এরপর থেকেই নতুন এ জুটির প্রেমের জোর গুঞ্জন ছড়িয়েছে চারদিকে। কিছুদিন আগেই প্রেমিকা মডেল বারবারা পলভিনের সঙ্গে বিচ্ছেদের ফলে খবরের শিরোনাম হয়েছিলেন হোরান।

জানা গেছে  দুজনের কাজের প্রচণ্ড ব্যস্ততাই নাকি এই জুটির প্রেম ভেঙে যাওয়ার কারণ।মার্কিন গায়িকা ও অভিনেত্রী সেলেনা গোমেজের সঙ্গে জাস্টিন বিবারের  প্রেম ভেঙে গেছে সেটা  পুরোনো খবর। আর নতুন খবর হচ্ছে এবার জনপ্রিয় ইংলিশ-আইরিশ পপ ব্যান্ড দল ওয়ান ডিরেকশনের সদস্য আয়ারল্যান্ডের নিয়াল হোরানের সঙ্গে সেলেনার প্রেমের গুঞ্জন উঠেছে। সম্প্রতি এ জুটিকে  নাকি প্রায়ই একসঙ্গে ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে। একাধিকবার সম্পর্ক ভাঙা-গড়ার খেলা শেষে গত বছর জাস্টিন বিবারের সঙ্গে প্রেমের সম্পর্কের কফিনে শেষ পেরেকটি ঠুকে দিয়েছিলেন সেলেনা। আর সেই থেকে একাকী জীবনই কাটাচ্ছিলেন জনপ্রিয় এই গায়িকা। তবে সম্প্রতি বয়সে এক বছরের ছোট হোরানের সঙ্গে ঘুরে বেড়ানোর সময় ক্যামেরাবন্দী হন সেলেনা। মূলত এরপর থেকেই নতুন এ জুটির প্রেমের জোর গুঞ্জন ছড়িয়েছে চারদিকে। কিছুদিন আগেই প্রেমিকা মডেল বারবারা পলভিনের সঙ্গে বিচ্ছেদের ফলে খবরের শিরোনাম হয়েছিলেন হোরান। জানা গেছে  দুজনের কাজের প্রচণ্ড ব্যস্ততাই নাকি এই জুটির প্রেম ভেঙে যাওয়ার কারণ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top