সকল মেনু

নতুন ভাবনায় বিন্দু

বিনোদন প্রতিবেদক, ২২ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : ইদানীং ছোট পর্দার প্রিয় মুখ বিন্দুকে কোন ধারাবাহিক নাটকে মোটেও দেখা যাচ্ছে না। যদিও এটা ঠিক নিজের ক্যারিয়ারের শুরু থেকে এখন অবধি একঘণ্টার নাটককেই বেশি প্রাধান্য দিয়েছেন বিন্দু। এ প্রসঙ্গে বিন্দু বললেন,’আমি মূলত আমার পড়াশোনাকে প্রাধান্য দিতে গিয়েই শুরুতে ধারাবাহিক নাটকে সময় দিইনি। তবে পড়াশোনার চাপ কমার পর একঘণ্টার নাটকের পাশাপাশি ধারাবাহিক নাটকেও কাজ করছি। তবে এ কথা সত্যি, ধারাবাহিক নাটকের চেয়ে একঘণ্টার নাটকে কাজ করে আমি বেশি তৃপ্ত হই।’ আর তাই নতুন কোনো ধারাবাহিক নাটকে আর অভিনয় করবেন না বলে জানালেন বিন্দু। এর পরিবর্তে তিনি একঘণ্টার নাটক-টেলিছবিতেই নিজেকে ব্যস্ত রাখছেন। এ প্রসঙ্গে তিনি আরও বলেন, ‘ধারাবাহিকে অভিনয় করতে গেলে সিডিউল জটিলতায় পড়তে হয়। তাছাড়া দীর্ঘদিন অভিনয়ের ফলে নিজের চরিত্রের ওপর বিরক্তি চলে আসে। এতে নিজেকে ভাঙার সুযোগ থাকে না।’ তাই তিনি আর কোনো নতুন ধারাবাহিকে চুক্তিবদ্ধ না হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। বর্তমানে বিন্দু অভিনীত ‘বাতিঘর’ নামে ধারাবাহিক নাটক বাংলাভিশনে নিয়মিত প্রচার হচ্ছে।

সৈয়দ শাকিলের পরিচালনায় এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন জাহিদ হাসান ও শতাব্দী ওয়াদুদ। তবে খণ্ড নাটক ও টেলিছবির পাশাপাশি বিন্দূর ব্যতিক্রমধর্মী চলচ্চিত্রে অভিনয়ের ইচ্ছা রয়েছে। যদিও ইদানীং চলচ্চিত্রে অভিনয়ের ব্যাপারে তার তৈরি হয়েছে অনীহা। এ প্রসঙ্গে বিন্দু বলেন, ‘আমাকে দিয়ে চলচ্চিত্র অভিনয় হবে না। বলতে কোনো দ্বিধা নেই, চলচ্চিত্র থেকে এক ধরনের আস্তা হারিয়েই ঘরের মেয়ে আবার ঘরে ফিরে এসেছি। ‘এই তো প্রেম’ ছবিটি হয়তো আমার বড় পর্দার শেষ কাজ। তবে ভালো চরিত্র আর গল্প পেলে দু-একটি ছবিতে অভিনয়ের কথা ভাবতেও পারি।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top