সকল মেনু

জাতীয় পার্টি সাংগঠনিকভাবে আওয়ামী লীগকে অতিক্রম করতে পারবে না: এরশাদ

লালমনিরহাট, ২২ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত এইচ এম এরশাদ বলেছেন, বর্তমান অবস্থায় বা অদূর ভবিষ্যতে জাতীয় পার্টি সাংগঠনিকভাবে আওয়ামী লীগকে অতিক্রম করতে পারবে বলে আমার মনে হচ্ছে না। তবে চেষ্টা অবশ্যই থাকবে।

শনিবার দুপুরে জাপার প্রেসিডিয়াম সদস্য ও জিএম কাদেরের লালমনিরহাটের বাসভবনে মতবিনিময় সভায় কথা বলেন এরশাদ।

আগামী নির্বাচন নিয়ে দলীয় নেতা-কর্মীদের নিয়ে মতবিনিময় সভা করলেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত এইচ এম এরশাদ।

আগামী নির্বাচনে জাতীয় পার্টিকে বিএনপির চেয়ে অবশ্যই ভালো করতে হবে- এমন মন্তব্য করে এরশাদ বলেন, দশম জাতীয় সংসদ নির্বাচন কীভাবে হয়েছে, এতে জাতীয় পার্টির কী ভূমিকা ছিলো, আমি এ বিষয়ে কিছু বলতে চাই না। এসব আপনারা সবই জানেন। তবে আগামী নির্বাচনে জাতীয় পার্টিকে বিএনপির চেয়ে অবশ্যই ভালো করতে হবে।

আমি রংপুর ও লালমনিরহাটসহ এ অঞ্চলের জাতীয় পার্টির নেতা-কর্মী-সমর্থকসহ সবার সঙ্গে দেখা করতে এসেছি উল্লেখ করে প্রধানমন্ত্রীর বিশেষ দূত বলেন, আপনারা আমার পাশে সব সময়ই আছেন। জাতীয় পার্টি বর্তমান সরকারের কিছু ক্ষেত্রে অংশীদার, আবার কিছু ক্ষেত্রে অংশীদার নয়।

এ সময় তিনি লালমনিরহাট জাতীয় পার্টির দুর্গ ছিলো, দুর্গ আছে এবং দুর্গ থাকবে বলে মন্তব্য করেন এরশাদ। আগামী দিনে জাতীয় পার্টি নির্বাচনে অংশগ্রহণ করলে এ কথা সত্য প্রমাণিত হবে বলে আমার বিশ্বাস, যোগ করেন এরশাদ।

উপজেলা পরিষদ নির্বাচনে জাপার ফলাফল সম্পর্কে এরশাদ বলেন, যেসব স্থানে জাতীয় পার্টি চেয়ারম্যান বা ভাইস চেয়ারম্যান প্রার্থী দিয়েছিল, সবখানেই দলের একাধিক প্রার্থী ছিলো। ফলে ফল বিপর্যয় হয়েছে। লালমনিরহাট সদর উপজেলার মতো যেসব স্থানে চেয়ারম্যান বা ভাইস চেয়ারম্যান পদে একক প্রার্থী রয়েছে, সেসব স্থানে ভালো ফলাফলের সম্ভাবনা রয়েছে বলে আমি মনে করি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top