সকল মেনু

মৌলভীবাজার প্রেসক্লাবের সাথে লন্ডন বাংলা প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময়

মৌলভীবাজার প্রতিনিধি,২১ফেব্রুয়ারি: সফররত লন্ডন বাংলা প্রেসক্লাবের সভাপতি নবাব উদ্দিন ও তার সফর সঙ্গীর সাথে মৌলভীবাজার প্রেসক্লাবের এক মতবিনিময় সভা বৃহস্পতিবার রাতে প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
প্রেসক্লাব সভাপতি এম এ সালামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম উমেদ আলীর পরিচালনায় মতবিনিময়ে অংশ নেন লন্ডন বাংলা প্রেসকাবের সভাপতি ও সাপ্তাহিক জনমত সম্পাদক নবাব উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক ও জনমত পত্রিকার পলিটিকেল এডিটর ইসহাক কাজল, জনমতের বিশেষ প্রতিনিধি শাহাব উদ্দিন বেলাল, গবেষক ও লেখক ফারুক আহমদ, বাংলা টাইমস সম্পাদক সাঈম চৌধুরী, লন্ডন বাংলা প্রেসকাবের সদস্য সফিকুল ইসলাম ও এটিএন বাংলা লন্ডনের সংবাদ পাঠক সালাউদ্দিন শাহীন।মতবিনিময়কালে নবাব উদ্দিন বলেন, মৌলভীবাজার প্রেসকাবের সাথে লন্ডন বাংলা প্রেসকাবের অত্যন্ত চমৎকার সম্পর্ক বিদ্যমান। আমরা এ সম্পর্ককে আরো সুদৃঢ় করতে চাই। তিনি বলেন, অনেক প্রতিকুলতার মাঝেও বিলেতে বাংলা সংবাদপত্র বিপ্লবের সৃষ্টি করেছে। এটা আমাদের বড় অর্জন। তিনি বলেন, লন্ডন বাংলা প্রেসকাবের নিজস্ব ভবন নির্মাণের চেষ্টা চলছে। আগামী বছর বিলাতে বাংলা মিডিয়ার একশ’ বছর পূর্তি পালন করা হবে। তার সম্মানে মতবিনিময় সভা আয়োজন করায় মৌলভীবাজার প্রেসকাবের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। অন্যাদের মধ্যে মতবিনিময়ে অংশ নেন-মৌলভীবাজার প্রেসকাবের সহ-সভাপতি আবদুল হামিদ মাহবুব, রাধাপদদেব সজল, সংবাদিক সরওয়ার আহমদ, দৈনিক বাংলার দিন সম্পাদক বকসী ইকবাল আহমদ, প্রথম আলো প্রতিনিধি আকমল হোসেন নিপু, ইত্তেফাক প্রতিনিধি নজরুল ইসলাম মুহিব, মাছরাঙ্গা টেলিভিশনের প্রতিনিধি ফেরদৌস আহমদ, গাজী টেলিভিশন প্রতিনিধি এম শাহজাহানন আহমদ, ইনডিপেনডেন্ট টেলিভিশন প্রতিনিধি আনহার আহমদ সমসাদ, মৌসুফ এ চৌধুরী প্রমুখ। পরে এক নৈশ ভোজোর আয়োজন করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top