সকল মেনু

কুলাউড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান কামরুল, ভাইস চেয়ারম্যান সাহেদ ও মহিলা ভাইস চেয়ারম্যান নেহার

এম শাহজাহান আহমদ, মৌলভীবাজার, ১৯ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : বুধবার মৌলভীবাজার জেলার ৭ টি উপজেলার মধ্যে শুধু কুলাউড়া উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়। কুলাউড়া উপজেলা চেয়ারম্যান পদে ৫ জন, উপজেলা ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রদিদন্ধিতা করেন।
উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী আ স ম কামরুল ইসলাম (কাপ-পিরিচ) বর্তমান ভাইস চেয়ার ম্যান ৪৬ হাজার ৪০ ভোট পেয়ে বেসরকারী ভাবে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদন্ধি বিএনপির বিদ্রোহী প্রার্থী সাবেক সংসদ সদস্য এম এম শাহীন সমর্থিত প্রার্থী শওকতুল ইসলাম শকু (দোয়াত-কলম) নিয়ে পেয়েছেন ৩৭ হাজার ২ শত ২৯টি ভোট। বিএনপি নাসের রহমান ১৯ দল সমর্থিত আব্দুল হান্নান (আনারস) নিয়ে ২১ হাজার ২ শত ১ ভোট পেয়েছেন।
ভাইস চেয়ারম্যান পদে ফুলতলী পীর সমর্থক ফজলুল হক খান সাহেদ (বই) নিয়ে পেয়েছেন ৩০ হাজার ২ শত ৬৯টি ভোট। তার নিকটতম প্রতিদন্ধি জামায়াতের রাজানুর রহিম ইফতেখার (চশমা) নিয়ে পেয়েছেন ২২হাজার ৭৪৮টি ভোট।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী জাসদ (নারীনেত্রী হিসেবে পরিচিত) নেহার বেগম (ফুটবল) নিয়ে পেয়েছেন ৬৭ হাজার ৫শত ৩১ ভোট। তার নিকটতম প্রতিদন্ধি আওয়ামী লীগ থেকে তানিয়া আক্তার লিমা (কলস) পেয়েছেন ৩২ হাজার ২শত ৫৫ টি ভোট তিনি বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ছিলেন। ১৯ দল সর্মথক অনেকেই জানান, বিএনপিসহ ১৯ দল প্রার্থী চুড়ান্ত করার ভুল ও গ্রুফিং দন্ধের কারনের ফলাফল এটি।
উল্লেখ্য, ১৩টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে গঠিত কুলাউড়া উপজেলার মোট ভোটার সংখ্যা ২ লক্ষ ১১ হাজার ১৯০ জন। পুরুষ ভোটার ১লক্ষ ৬ হাজার ৪৪০জন। নারী ভোটার ১ লক্ষ ৪ হাজার ৭৫০জন। এর মধ্যে প্রাপ্ত ভোট ০১ লক্ষ ১১হাজার ৯শত ৬১টি। শতকরা ৫২.৭২ ভাগ ভোট প্রদান করেছে। ভোটকেন্দ্র রয়েছে ৯৩টি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top