সকল মেনু

হিন্দি নয় তামিল অ্যাকশন ছবি নিয়ে ফিরছেন ঐশ্বরিয়া

বিনোদন প্রতিবেদক, ১৯ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : দীর্ঘ বিরতির পর এবার কোন হিন্দি ছবি দিয়ে নয় বরং তামিল ছবি দিয়ে বলিউডে ফিরতে যাচ্ছেন ঐশ্বরিয়া রায় বচ্চন। তামিল ছবির জনপ্রিয় পরিচালক পি বাসুর হাত ধরে একদম অ্যাকশন মুডে ফিরছেন জুনিয়ার বচ্চন ঘরণী তথা আরাধ্য’র মা ঐশ্বরিয়া রাই বচ্চন।

তবে হিন্দি ভাষায় ঐশ্বর্যের কামব্যাক নিয়ে প্রশ্ন থাকলেও, তামিল ছবিতে তার কামব্যাক কিন্তু একেবারেই চমক! বহুদিন ধরে পি বাসু প্ল্যান করেছিলেন কেরালার প্রসিদ্ধ ‘কালারি ফাইট’কে নিয়ে ছবি তৈরি করবেন। আর কেন্দ্রে থাকবে এক মহিলা চরিত্র। যে হবেন সুন্দরী এবং বুদ্ধিমতি। এদিকে চিত্রনাট্য লেখার শুরু থেকেই ঐশ্বরিয়াকে মগজে রেখেছিলেন পরিচালক পি বাসু।

পরিচালক জানিয়েছেন, ঐশ্বরিয়া রাই বচ্চন চিত্রনাট্যটি পড়েছেন এবং তার খুবই পছন্দ হয়েছে। রাজি হয়েছেন ছবিটি করতে। সব ঠিকঠাক চললে চলতি বছরের সেপ্টেম্বর মাস থেকেই শুরু হবে এই ছবির শ্যুটিং। তবে ছবির নামকরণ বাকি থাকলেও। অ্যানিমেশনের মাধ্যমে পরিচালক লুক টেস্টও সেরে ফেলেছেন ঐশ্বরিয়া রাই বচ্চনের।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top