সকল মেনু

পাবনার ৩ উপজেলায় ভোট গ্রহণ শুরু

পাবনা, ১৯ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : দেশের বিভিন্ন স্থানের মতো আজ বুধবার পাবনার তিনটি উপজেলায় উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।

প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনের আওতায় পাবনার আটঘরিয়া, সাঁথিয়া ও সুজানগর এই তিনটি উপজেলায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।

সকাল আটটা থেকে ভোট গ্রহণ শুরুর পর ভোটারদের লাইনে দাঁড়িয়ে ভোট দিতে দেখা গেছে। সকাল নয়টা পর্যন্ত কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণের জন্য প্রতিটি ভোট কেন্দ্রে পর্যাপ্ত সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন রয়েছে। এছাড়া নির্বাহী ম্যাজিষ্ট্রেট, সেনাবাহিনী ও র্যা বের টহল জোরদার রয়েছে।

আটঘরিয়া উপজেলায় চেয়ারম্যান পদে দুইজন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন, সাঁথিয়া উপজেলায় চেয়ারম্যান পদে ছয়জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে চারজন এবং সুজানগর উপজেলায় চেয়ারম্যান পদে চারজন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে আটজন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

জেলা নির্বাচন অফিস সুত্র জানায়, আটঘরিয়া উপজেলায় ১ লাখ ৬ হাজার ৮৪ জন ভোটার ৪৩টি ভোট কেন্দ্রে, সাঁথিয়া উপজেলায় ২ লাখ ৪৫ হাজার ৮৮০ জন ভোটার ৮৭টি কেন্দ্রে এবং সুজানগর উপজেলায় ১ লাখ ৮৪ হাজার ৪৯৮ জন ভোটার ৬৩টি কেন্দ্রে তাদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে পছন্দের প্রার্থী নির্বাচিত করবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top