সকল মেনু

রিকশাওয়ালাকে বাঁচাতে গিয়ে…

ঢাবি, ১৮ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : রিকশাওয়ালাকে বাঁচাতে গিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হাজী মুহাম্মদ মুহসীন হলের এক শিক্ষার্থীর হাতে মার খেলেন পুলিশের এক সদস্য।

মঙ্গলাবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। নিউমার্কেট থানার ওই পুলিশ সদস্য বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও শিক্ষক কেন্দ্র (টিএসসি) এলাকায় কর্তব্যরত ছিলেন।

মারধরকারী ওই শিক্ষার্থীর নাম জাহিদ হাসান। তিনি ভাষাবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী।

মারধরের শিকার নিউমার্কেট থানার ওই পুলিশের নাম আনিসুর রহমান (কন্সটেবল)। তবে রিকশাওয়ালার নাম জানা যায়নি। 

ঘটনাসূত্রে জানা যায়, জাহিদ হাসান এবং তার অপর এক বন্ধু রাত সাড়ে ৮টার দিকে রিকশায় করে টিএসসিতে আসেন। তখন ওই রিকশাওয়ালা তার কাছে ২০ টাকা ভাড়া চাইলে তিনি তাকে ১০ টাকা দেন। এতে রিকশাওয়ালা ওই ভাড়া নিতে না চাইলে জাহিদ তাকে নাকে ঘুষি মারে ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করতে থাকেন। কন্সটেবল আনিসুর রহমান বাধা দিতে গেলে তখন জাহিদ এবং তার অপর এক বন্ধু ওই পুলিশ সদস্যকেও মারধর করেন। 

বিষয়টি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর জানতে পেরে ঘটনাস্থলে গিয়ে তিনি বিষয়টি নিষ্পত্তি করেন। পরে রিকশাওয়ালাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়। 

এ বিষয়ে প্রক্টর ড. এ এম আমজাদ আলী বলেন, রাত সাড়ে ৮টার দিকে টিএসসিতে জাহিদ নামের এক শিক্ষার্থী রিকশাওয়ালা ও পুলিশকে মারধর করেছেন। তার ব্যাপারে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top