সকল মেনু

‘আইসিসির সভায় পাকিস্তানকে হুমকি দিয়েছিল ভারতীয় বোর্ড’

স্পোর্টস ডেস্ক , ১৮ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)-এর বরখাস্ত হওয়া সভাপতি জাকা আশরাফ বলেছেন, ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল( আইসসি)-এর পুনর্গঠন সংক্রান্ত প্রস্তাবের বিরোধিতা করার কারণে ভারতীয় বোর্ডের হুমকির মুখে পড়তে হয়েছিল তাদের। লাহোরে এক অনুষ্ঠানে আলাপচারিতার সময়ে জাকা আশরাফ বলেন, তারা পাকিস্তান বোর্ডকে সরাসরি হুমকি দিয়েছিল। কিন্তু আমাদের অবস্থান ছিল পরিষ্কার। আইসিসির প্রশাসনে পাকিস্তানের এবং ক্রিকেটের ক্ষতি হয় এমন কোনো বিষয়কেই আমরা সমর্থন করতে পারি না।

উল্লেখ্য, আইসিসি’র পুনর্গঠন সংক্রান্ত বিষয়ে যথাযথ পদক্ষেপ নিতে না পারার অভিযোগ এনে পাকিস্তানের প্রধানমন্ত্রী নেওয়াজ শরিফ গত সপ্তাহে জাকা আশরাফকে পিসিবি সভাপতির পদ থেকে সরিয়ে তার জায়গায় নাজাম শেঠিকে নিয়োগ দেন। আইসিসিতে ভারত, ইল্যান্ড এবং অস্ট্রেলিয়াকে অধিকতর ক্ষমতা দিয়ে আনয়ন করা পুনর্গঠন প্রস্তাবে পিসিবি ভোট দানে বিরত থাকলেও সংখ্যাগরিষ্ঠ ভোটে পাশ হয় প্রস্তাব।আশরাফ অবশ্য বলছেন যে, আইসিসির কাঠামোগত পরিবর্তন সংক্রান্ত প্রস্তাবটির বিরুদ্ধে পিসিবির অবস্থান নেয়ার বিষয়ে দুইবার বোর্ডে আলোচনা করে সর্বসম্মত সিদ্ধান্ত নেয়া হয়েছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top