সকল মেনু

সাবেক ক্লাব জুভেন্টাসের মুখোমুখি ইতালিয়ান তারকা ডেল পিয়েরো

স্পোর্টস ডেস্ক , ১৮ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : অস্ট্রেলিয়ান পেশাদার লীগ এ-লীগের অল স্টার্স দলের হয়ে ইতালিয়ান সুপারস্টার আলেসান্দ্রো ডেল পিয়েরো তার পুরোনো ক্লাব জুভেন্টাসের মুখোমুখি হতে যাচ্ছেন বলে ক্লাব সূত্রে জানা গেছে। জুভেন্টাসের হয়ে ডেল পিয়েরো ক্লাব ফুটবল ক্যারিয়ারের ১৯ বছর কাটিয়েছেন।
১৯৯৩ সালে জুভেন্টাসে নাম লিখিয়ে তুরিনের এই ক্লাবটিতে ডেল পিয়েরো ২০১২ সাল পর্যন্ত খেলেছেন। এই সময়ের মধ্যে ১১ বছর অধিনায়কত্ব করার পাশাপাশি ৭০৫ ম্যাচ খেলে ২৯০টি গোল করেছেন। বর্তমানে ৩৯ বছর বয়সী এই তারকা অস্ট্রেলিয়ান ঘরোয়া পেশাদার লীগে সিডনি এফসি ক্লাবে চুক্তিভূক্ত হয়েছেন। আগামী ১০ আগস্ট সিডনিতে প্রথমবারের মত নিজের সাবেক ক্লাবের বিপক্ষে মাঠে নামতে যাচ্ছেন। আর এটাই হবে অস্ট্রেলিয়ান মাটিতে তার শেষ ম্যাচ।
আয়োজকরা মনে করেন জুভেন্টাসের মত ক্লাবের বিপক্ষে খেলতে পারাটা অস্ট্রেলিয়ান ফুটবলের জন্য অত্যন্ত সৌভাগ্যের। এই ম্যাচে ডেল পিয়েরোর খেলার বিষয়টি নিশ্চিত করে ফুটবলে ফেডারেশন অস্ট্রেলিয়ার প্রধান ডেভিড গ্যালপ বলেছেন, জুুভেন্টাসের মানের ক্লাবের সিডনিতে আসার সিদ্ধান্ত সত্যিকার অর্থেই অস্ট্রেলিয়ান ফুটবলের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। ধারণা করা হচ্ছে ২৪ সদস্যের জুভেন্টাসের দলে ১৬জন খেলোয়াড় এবার ফিফা বিশ্বকাপে আটটি বিভিন্ন দেশকে প্রতিনিধিত্ব করবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top