সকল মেনু

বোদায় নির্বাচন থেকে সরে গেলেন বিএনপি প্রার্থী

পঞ্চগড়, ১৮ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : নির্বাচনের একদিন আগে সংবাদ সম্মেলন ডেকে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীতা প্রত্যাহার করে করেছেন পঞ্চগড়ের বোদা উপজেলার চেয়ারম্যন প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান বিএনপি নেতা আব্দুল আজিজ।

সোমবার সন্ধায় বোদা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন ডেকে তিনি এই ঘোষনা দেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, জেলা বিএনপির সহ-সভাপতি এবং বোদা উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান হওয়ায় এবারের নির্বাচনে দলীয় সমর্থন আমার পক্ষে হওয়ার উচিৎ ছিল। কিন্তু জেলা বিএনপির সভাপতি নিজ ব্যক্তি স্বার্থ হাসিল করার লক্ষ্যে দলকে ব্যবহার করে তিনজন দলীয় প্রার্থী দাঁড় করিয়েছেন।এসব প্রার্থীদের একত্র করতে কোনো উদ্যোগ গ্রহন করা হয়নি। শরিক দল জামায়াতের সঙ্গেও যোগাযোগ রক্ষা করা হয়নি বলে অভিযোগ করেন তিনি।

তিনি অভিযোগ করে আরো বলেন, জেলা বিএনপির সভাপতি দলীয় ও জোটের প্রার্থীকে বাদ দিয়ে আওয়ামী লীগের অপর এক প্রার্থীর অনুকূলে দলের নেতাকর্মীদের কাজ করার নির্দেশ দেন। ফলে দলীয় নেতা কর্মী ও ভোটারদের মধ্যে বিভ্রান্তি এবং অসন্তোষ সৃষ্টি হয়।

আব্দুল আজিজ বলেন, দলের স্বার্থে আমাকে প্রার্থীতা প্রত্যাহারের এই সিদ্ধান্ত নিতে হলো। বিএনপি বা জোটের শরীক দলের যে প্রার্থী ভোটার সমর্থনে এগিয়ে থাকবে আমার সমর্থন সেই প্রার্থীর পক্ষেই থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top