সকল মেনু

আনুশকা এবং আমাকে একা থাকতে দিন: ভিরাট কোহলি

বিনোদন প্রতিবেদক, ১৭ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : সম্প্রতি প্রেমিকা আনুশকা শর্মার ‘লিপ জব’ বিতর্ক নিয়ে মিডিয়া জগতের মাতামাতিতে রেগে গেলেন সুদর্শন ক্রিকেটার ভিরাট কোহলি। তিনি মনে করেন এটা সম্পূর্ণ আনুশকার ব্যক্তিগত ব্যাপার এবং এ বিষয়ে আলোচনা-সমালোচনার অধিকার কাউকে দেয়া হয়নি।

এছাড়া আনুশকার সাথে নিউজিল্যান্ডে ‘ভ্যালেন্টাইন্স ডে’ উদযাপনের ছবিগুলো প্রকাশ পাওয়ায় বেশ ক্ষেপে যান এই তারকা। ক্রোধান্বিত হয়ে সংবাদমাধ্যমকে উদ্দেশ্য করে তিনি বলেন, আনুশকাকে একা ছেড়ে দিন।

এদিকে, ভিরাট মনে করে আনুশকা তার ঠোঁটের সাথে যা করেছে তা তার একান্তই ব্যক্তিগত ব্যাপার। ‘কফি উইথ করণ’এ এই দুই তারকার প্রেমের ব্যাপারটি নিয়ে অনেক বেশি আলোচনা করাকে মোটেও ভালোভাবে নেননি প্রেমিকা আনুশকা সম্পর্কে সর্বদাই কম কথা বলা এই তারকা।

ভিরাট বলেন, বর্তমানে আমার ধ্যান-জ্ঞান কেবল মাত্র ক্রিকেট। আর যখন আমি পুরোপুরি প্রস্তুত হব কোন সম্পর্কে জড়াতে তখন সবাইকে জানিয়েই কিছু করবো। ততদিন পর্যন্ত আমাদের একা ছেড়ে দিন।

প্রসঙ্গত, অতীতে রণবীর সিংয়ের সাথে আনুশকার প্রেমের সম্পর্কটি বেশিদিন স্থায়ী হয়নি। এদিকে আনুশকা শর্মার সাথে প্রেমে জড়ানোর পূর্বে ব্রাজিলিয়ান মডেলের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল এই ক্রিকেট তারকার।

উল্লেখ্য, একটি শ্যাম্পুর বিজ্ঞাপনে কাজ করা সূত্রে পরিচয় থেকে ধীরে ধীরে প্রেমের সম্পর্কে জড়ায় এই তারকা জুটি। তবে মিডিয়াতে একে অপরকে শ্রেফ ভালো বন্ধু বলেই সম্বোধন করছেন আনুশকা-ভিরাট।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top